ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

আওয়ামী লীগ

সিলেটে নেতাকর্মীদের শুভেচ্ছা-ভালবাসায় সিক্ত নাদেল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
সিলেটে নেতাকর্মীদের শুভেচ্ছা-ভালবাসায় সিক্ত নাদেল নাদেলকে ঘিরে দলীয় নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজ

সিলেট: সিলেট ওসমানী বিমানবন্দরে নেতাকর্মীদের শুভেচ্ছা ও ভালবাসায় সিক্ত হলেন শফিউল আলম নাদেল। বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদে মনোনীত হয়ে ঢাকা থেকে সিলেটে ফিরলে বিমানবন্দরে তাকে উষ্ণ অভ্যর্থনা জানান নেতাকর্মীরা। এ সময় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

পরে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে হযরত শাহ জালাল (র.) এর মাজার জিয়ারত করেন। এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান এস এম নুনু মিয়া, ছাতক উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান।

মাজারে নাদেলসহ অন্যরা।  ছবি: বাংলানিউজঅন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেটের প্রবীণ আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট রাজ উদ্দিন, জেলার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিজাম উদ্দিন, ফয়জুল আনোয়ার আলাওর, মাহফুজুর রহমান, সাইফুল আলম রুহেল, রনজিত সরকার, জুবের খান, আরমান আহমদ শিপলু ও স্বেচ্ছাসেবক লীগের জেলার সাধারণ সম্পাদক জালাল উদ্দিন কয়েছসহ দলের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সাবেক মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করছেন। গত ৫ ডিসেম্বর সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে মহানগরের সাধারণ সম্পাদক পদে প্রার্থী ছিলেন। কিন্তু ওই কমিটিতে তার ঠাঁই হয়নি। আর কেন্দ্রীয় আওয়ামী লীগের সম্মেলনে সাংগঠনিক সম্পাদক পদে থাকা মিসবাহ উদ্দিন সিরাজ বাদ পড়েন। একেবারে আলোচনার বাইরে থাকা শফিউল আলম নাদেলের নাম পূর্ণাঙ্গ কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে ঘোষণা করা হয়। তিনিসহ সিলেট বিভাগ থেকে সাত নেতা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে ঠাঁই করে নেন।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa