ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

আওয়ামী লীগ

বঙ্গবন্ধুর সমাধিতে আ’লীগের নতুন কমিটির শ্রদ্ধা ৩ জানুয়ারি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
বঙ্গবন্ধুর সমাধিতে আ’লীগের নতুন কমিটির শ্রদ্ধা ৩ জানুয়ারি

ঢাকা: আওয়ামী লীগ নবনির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের সদস্যরা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাবেন আগামী শুক্রবার (৩ জানুয়ারি)।

শনিবার (২৮ ডিসেম্বর) ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হবে। এরপর সকাল ৯টায় দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগৈর নবনির্বাচিত কমিটির নেতারা বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানাবেন।

এদিকে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাতে ৩ জানুয়ারি সকাল ৭টায় আওয়ামী লীগ নেতারা বঙ্গবন্ধুর স্মৃতিবিজড়িত ধানমন্ডি ৩২ নম্বর বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গন থেকে সড়ক পথে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ার উদ্দেশ্যে রওনা করবেন। সেখানে চিরনিদ্রায় শায়িত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থলে শ্রদ্ধা নিবেদন করবেন। এর পর বঙ্গবন্ধুর সমাধিস্থলে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে অংশ নেবেন নেতারা।  ওই দিনই বিকেলে তারা ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ কর্মসূচিতে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের সব সম্মানিত সদস্যকে যথাসময়ে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ০৭২২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
এসকে/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa