ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

সোহরাওয়ার্দী উদ্যানের বাইরেও হাজার হাজার নেতাকর্মী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৯
সোহরাওয়ার্দী উদ্যানের বাইরেও হাজার হাজার নেতাকর্মী

ঢাকা: আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন উপলক্ষে সারা দেশ থেকে আসা হাজার হাজার নেতাকর্মী সোহরাওয়ার্দী উদ্যানের মূল সম্মেলনস্থলে প্রবেশ করতে না পেরে বাইরে অবস্থান করছেন।

শুক্রবার (২০ ডিসেম্বর) বিকেল পৌনে ৩টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) সংলগ্ন দু’টি গেটের মধ্যে টিএসসি চত্বরের গেট বন্ধ করে দেওয়া হয় অতিরিক্ত ভিড়ের কারণে। এসময় অনেকেই সোহরাওয়ার্দী উদ্যানে প্রবেশ করতে না পেরে শাহবাগ, টিএসসি চত্বরের আশপাশ, দোয়েল চত্বর, হাইকোর্ট পর্যন্ত আওয়ামী লীগের নেতাকর্মীদের ভিড় লক্ষ্য করা যায়।

 

বিকেল ৩টায় সম্মেলনের উদ্বোধন ঘোষণা করার কথা থাকলেও সকাল থেকেই নেতাকর্মীরা সোহরাওয়ার্দী উদ্যানে প্রবেশ করতে দেখা যায়। জুম্মার নামাজের পর নেতাকর্মীদের ভিড় আরও বেশি বাড়তে থাকে। ইতোমধ্যে সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের সম্মেলনস্থল কানায় কানায় পূর্ণ হয়ে গেছে।  

সোহরাওয়ার্দী উদ্যানে প্রবেশের অপেক্ষায় লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা যায় নীলফামারীর সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকসেদুল মোমিনকে। তিনি বাংলানিউজকে বলেন, প্রায় দুই ঘণ্টা ধরে লাইনে দাঁড়িয়ে আছি। তারপরও ভেতরে ঢুকতে পারলে, সম্মেলনে অংশগ্রহণ করতে পারলে অনেকটা শান্তি পাবো।

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৯
আরকেআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।