ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ

সুবিধাবাদীরা যেনো সংগঠনে স্থান না পায়: কাদের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
সুবিধাবাদীরা যেনো সংগঠনে স্থান না পায়: কাদের

ঢাকা: সংগঠনের কোনো পর্যায়ে যেনো সুবিধাবাদী, সন্ত্রাসী, বিতর্কিতরা জায়গা করে নিতে না পারে, সেই ব্যাপারে সবাইকে সতর্ক করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, দল ভারী করার জন্য বিতর্কিতদের দলে টানবেন না। চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদককারবারিরা যেন দলে জায়গা না পায়, সেদিকে সজাগ থাকতে হবে।

মঙ্গলবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় দলটির ভ্রাতৃপ্রতিম সংগঠন জাতীয় শ্রমিক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সভায় তিনি এ কথা বলেন। আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

আগামী ৯ নভেম্বর জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় সম্মেনন অনুষ্ঠিত হবে। এ সম্মেলনে প্রস্তুতির বিষয়ে সভায় অবহিত হন ওবায়দুল কাদের। শ্রমিক লীগের এ সম্মেলনে সাড়ে আট হাজার কাউন্সিলর এবং এর সমান সংখ্যক ডেলিগেট উপস্থিত থাকবেন বলে শ্রমিক লীগের নেতারা সভায় জানিয়েছেন।

সভায় ওবায়দুল কাদের বলেন, সংগঠনের কোনো পর্যায়ে যেনো সন্ত্রাসী, বিতর্কিত, সুবিধাবাদী ও সাম্প্রদায়িক ব্যক্তিরা জায়গা করে নিতে না পারে, সেদিকে সবাইকে নজর দিতে হবে। এর জন্য প্রয়োজনে মূল দল আওয়ামী লীগ নেতাদের সহযোগিতা নেওয়ার পরামর্শও দেন কাদের।

বাংলাদেশ সময়: ০৭২৪ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
এসকে/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।