ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

দুর্নীতি-জঙ্গিমুক্ত রাষ্ট্র গঠনের প্রত্যয় কৃষিমন্ত্রীর

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৩ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৯
দুর্নীতি-জঙ্গিমুক্ত রাষ্ট্র গঠনের প্রত্যয় কৃষিমন্ত্রীর

মধুপুর (টাঙ্গাইল): বাংলাদেশকে দুর্নীতি, জঙ্গিমুক্ত ও সমৃদ্ধ-শান্তির রাষ্ট্র হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

বুধবার (২৩ জানুয়ারি) বিকেলে নিজ নির্বাচনী এলাকা টাঙ্গাইলের মধুপুর রাণী ভবানী মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে মন্ত্রী এ প্রত্যয় ব্যক্ত করেন।

** উন্নয়নযাত্রা বেগবান রাখতে জনগণ আ’লীগকে ভোট দিয়েছে

ভবিষ্যৎ প্রজন্মের নাগরিকদের পুষ্টি নিশ্চিত করতে ভেজালমুক্ত, নিরাপদ খাদ্যের জন্য কাজ কারার প্রতিশ্রুতি দিয়ে কৃষিমন্ত্রী বলেন, এবারের নির্বাচনী ইশতেহারের অঙ্গীকার অনুযায়ী গ্রামীণ বাংলাদেশের গ্রামে শহরের সুবিধা দেওয়া হবে।

আগামী পাঁচ বছরের জন্য দেশে বিরাজ করবে শান্তির পরিবেশ, সুস্থ বাসস্থানের পরিবেশ, সুষ্ঠু গণতন্ত্রের পরিবেশ।

আব্দুর রাজ্জাক বলেন, আমি ১৬ কোটি মানুষের কৃষিমন্ত্রী। কৃষিমন্ত্রী হিসেবে দেশের সবার জন্য আমার দায়িত্ব কর্তব্য রয়েছে। সবার জন্য কাজ করতে হবে। কে কোন দলের, মতের তা আমার কাছে বিবেচ্য নয়। শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার অঙ্গীকার বাস্তবায়ন করতে চাই। সততা ও নিষ্ঠার সঙ্গে অর্পিত দায়িত্ব পালন করতে চাই।

মধুপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নাগরিক সংবর্ধনা কমিটির আহ্বায়ক খন্দকার শফিউদ্দিন মনির সভাপতিত্বে অনুষ্ঠিত আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম, সংসদ সদস্য তানভীর হাসান, মধুপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু।  

মধুপুর পৌরসভার মেয়র মাসুদ পারভেজের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন- টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, কালিহাতি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাহারুল ইসলাম, ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শহীদুল ইসলাম লেবু, গোপালপুর পৌরসভার মেয়র রফিকুল হক ছানা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।