ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

নির্বাচনী সহিংসতায় আহত সেই যুবলীগ নেতার মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৭ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৯
নির্বাচনী সহিংসতায় আহত সেই যুবলীগ নেতার মৃত্যু

খাগড়াছড়ি: খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলায় নির্বাচনী সহিংসতায় আহত যুবলীগ নেতা মো. আলী মিয়া (৩৬) মারা গেছেন।

শুক্রবার (৪ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আলী মিয়া নিউ অযোধ্যার মৃত সাহেব আলীর ছেলে ও বেলছড়ির ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি।

সন্ধ্যায় বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বেলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম মৃত্যুর বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

জানা যায়, গত ৩০ ডিসেম্বর নির্বাচনের দিন সকালে ভোটকেন্দ্র আসার পথে বিএনপির নেতাকর্মীরা তার ওপর অতর্কিত হামলা চালায়। এসময় লোহার রড ও লাঠিসোটা দিয়ে তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম করে। তাকে উদ্ধার করে প্রথমে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় সেদিনই তাকে চমেক হাসপাতালে পাঠানো হয়।  

এ ব্যাপারে মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ জাকির হোসেন বাংলানিউজকে বলেন, ওই ঘটনায় মারামারির একটি মামলা দায়ের করা হয়েছিল। এখন যেহেতু ভিকটিম মারা গেছেন তাই আদালতের কাছে এটি হত্যা মামলা হিসেবে নথিভুক্ত করার আবেদন করা হবে।

এ ঘটনায় কোনো আসামি আটক নেই বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৯
এডি/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad