ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

সিদ্ধিরগঞ্জ যুবলীগ সভাপতিকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৯
সিদ্ধিরগঞ্জ যুবলীগ সভাপতিকে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ সভাপতি মতিউর রহমান মতিকে কুপিয়ে জখম করেছেন প্রতিপক্ষের লোকজন।

বৃহস্পতিবার (৩ জানুয়ারি) সকালে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ ঘটনা ঘটে। এ ঘটনার জের ধরে উভয়পক্ষের ঘরবাড়ি ভাঙচুর ও একটি নির্বাচনী ক্যাম্পে আগুন দেওয়া হয়।

জানা গেছে, আদমজী নতুন বাজার এলাকায় সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মণ্ডলের সমর্থক আবদুল হান্নান ও ইসমাইলদের সঙ্গে প্যানেল মেয়র মতিউর রহমান মতির অনুগামী একজনের জমি নিয়ে বিরোধ ছিল। ওই বিরোধ নিয়ে কয়েকদিন ধরেই সালিশি বৈঠকও হয়। বৃহস্পতিবার সকাল ১১টায় উভয়পক্ষের লোকজন আবারো জড়ো হলে প্রথমে বাকবিতন্ডার ঘটনা ঘটে। ওই সময়ে মতি অকথ্য ভাষায় হান্নান ও ইসমাইলকে গালাগাল করেন। তখন তারা ক্ষিপ্ত হয়ে মতিকে কুপিয়ে জখম করেন। মতিকে নারায়ণগঞ্জ শহরের ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন শাহ পারভেজ বাংলানিউজকে জানান, একটি জমির মালিকানা নিয়ে বিরোধ ছিল। ওই বিরোধেই মতিকে মারধর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।