ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

আওয়ামী লীগ

স্বাধীনতাবিরোধীদের সমুচিত জবাব দিয়েছে দেশের মানুষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
স্বাধীনতাবিরোধীদের সমুচিত জবাব দিয়েছে দেশের মানুষ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ-১ (কাজীপুর ও সদর উপজেলার আংশিক) আসনের নৌকার প্রার্থী আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, এ বিজয় গণতন্ত্রের বিজয়, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয়, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিজয়। ভোটের মাধ্যমে এ দেশের মানুষ স্বাধীনতাবিরোধী অপশক্তির সমুচিত জবাব দিয়েছে।

সোমবার (৩১ ডিসেম্বর) দুপুরে কাজিপুর এবং পিপুলবাড়িয়া বাজারে দলীয় কার্যালয়ে নির্বাচনোত্তর দলীয় নেতাকর্মী ও এলাকার মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, ‘এ দেশের জনগণ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার আহ্বানে নৌকা মার্কাকে বিজয়ী করেছে।

মানুষ বুঝতে পেরেছিল আওয়ামী লীগ মানেই উন্নয়ন, কেবল শেখ হাসিনাই উন্নয়নের নেত্রী। বিএনপি জোটের বিশাল পরাজয়ই প্রমাণ করে উন্নয়ন এবং জনগণের ভালোবাসা ছাড়া ভোট পাওয়া যায় না। বিএনপি-জামায়াতের সাংগঠনিক ভিত্তি ভেঙে গেছে। তাদের জনপ্রিয়তা শূন্যের কোটায় নেমে এসেছে। ’

নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে উল্লেখ করে তিনি বলেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে ব্যাপক উন্নয়নের কারণেই এ বিজয় অর্জন সম্ভব হয়েছে।

সকাল থেকেই কাজিপুর ও সিরাজগঞ্জ সদরের একাংশ নিয়ে গঠিত সিরাজগঞ্জ-১ আসনের বেসরকারিভাবে বিজয়ী নাসিমকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়। বিকেলে ঢাকায় ফেরার পথে সীমান্ত বাজার, ঘোড়াচড়া, ছোনগাছা, শাহানগাছাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় নেতাকর্মীরা ফুল ছিটিয়ে তাকে অভিনন্দন জানায়।

এসময় উপস্থিত ছিলেন- সাবেক সংসদ সদস্য তানভীর শাকিল জয়, আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান, উপজেলা মোজাম্মেল হক বকুল, সাবেক সিভিল সার্জন ডা. শামসুদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, মনসুর নগর থানা আওয়ামী লীগের আহ্বায়ক আব্দুল লতিফ লতিফ তারিন, ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, সহিদুল আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa