ঢাকা, শনিবার, ১৭ আষাঢ় ১৪২৯, ০২ জুলাই ২০২২, ০১ জিলহজ ১৪৪৩

আওয়ামী লীগ

বঙ্গবন্ধুর সমাধিতে শেখ হাসিনার পক্ষে শ্রদ্ধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
বঙ্গবন্ধুর সমাধিতে শেখ হাসিনার পক্ষে শ্রদ্ধা

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার পক্ষে শ্রদ্ধা জানানো হয়েছে।

সোমবার (৩১ ডিসেম্বর) দুপুরে কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ ও ধর্মবিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহর নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

পরে নেতারা গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া) আসনের নেতাকর্মীদের নিয়ে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগ সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ আহম্মেদ হোসেন মির্জা, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার খায়ের, কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যান মজিবুর রহমান হাওলাদার, পৌরসভার মেয়র কামাল হোসেন প্রমুখ।

শ্রদ্ধা নিবেদন শেষে কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জয় লাভ করেছে। আপনাদের ভোটে শেখ হাসিনা চতুর্থ বারের মতো নির্বাচিত হচ্ছেন। এটা আপনাদের ও আমাদের জন্য খুবই গর্বের বিষয়। আগামীতে শেখ হাসিনার নেতৃত্বে দেশ আরও এগিয়ে যাবেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সভাপতি ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা গোপালগঞ্জ-৩ আসন থেকে বিপুল ভোটের ব্যবধানে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। এর আগে তিনি এ আসন থেকে ৬ বার সংসদ সদস্য নির্বাচিত হন।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa