ঢাকা, শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ জুলাই ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

আওয়ামী লীগ

নির্বাচন পরবর্তী সহিংসতা করলে কেউ পার পাবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
নির্বাচন পরবর্তী সহিংসতা করলে কেউ পার পাবে না

কুষ্টিয়া: কুষ্টিয়া-৩ (সদর) আসনের নৌকা প্রতীকে বেসরকারিভাবে বিজয়ী আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, নির্বাচন হয়ে গেছে, এখন এটা মেনে নেওয়া উচিত। এ নির্বাচন নিয়ে বিতর্ক করার কোনো সুযোগ নেই। নির্বাচন পরবর্তী সহিংসতা করলে কেউ পার পাবে না, কাউকেই ছাড় দেওয়া হবে না।

সোমবার (৩১ ডিসেম্বর) দুপুরে কুষ্টিয়া শহরের পিটিআই রোডে নিজ বাসভবনে নেতাকর্মী ও এলাকার সাধারণ মানুষদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।  

হানিফ বলেন, ‘বিএনপির লজ্জা হওয়া উচিত।

তাদের দুষ্কর্মের কারণে দেশ যেমন অন্ধকারে তলিয়ে গিয়েছিল, তেমনই আজকে বিএনপিও অন্ধকারে তলিয়ে গেছে। ক্ষমতায় ও বিরোধী দলে থাকতে বিএনপি কোনো কল্যাণমূলক কাজ করেনি বলেই জনগণ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। ক্ষমতায় থাকতে লুটপাট আর দুর্নীতি এবং ক্ষমতার বাইরে থাকতে আগুন সন্ত্রাস করে মানুষ পুড়িয়ে হত্যা করেছিল তারা। এ কারণে মানুষ তাদের ভোট দেয়নি। ’

নির্বাচনে পরাজিত হলে অন্যের ওপর দায় চাপানো বিএনপির পুরনো কালচার মন্তব্য করে তিনি বলেন, ‘মির্জা ফখরুলরা এখন দায় চাপাচ্ছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত। দুর্নীতিবাজ ও যুদ্ধাপরাধীদের দলে রাখলে তারা কোনদিনই জনসমর্থন পাবে না। ’

শুভেচ্ছা বিনিময়কালে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa