ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

আওয়ামী লীগ

বিশ্বকাপ পর্যন্ত ক্রিকেটের সঙ্গে আপস নয়: মাশরাফি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
বিশ্বকাপ পর্যন্ত ক্রিকেটের সঙ্গে আপস নয়: মাশরাফি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন নির্বাচিত মাশরাফি বিন মুর্তজা

নড়াইল: ২০১৯ সালের আইসিসি বিশ্বকাপ পর্যন্ত ক্রিকেটের সঙ্গে কোনো আপস নয় বলে জানিয়েছেন সদ্য শেষ হওয়া জাতীয় নির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত মাশরাফি বিন মুর্তজা।

বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের এ অধিনায়ক বলেছেন, বিপিএলে রংপুর রাইডার্স হয়ে মঙ্গলবার (১ জানুয়ারি) অনুশীলনে যোগ দেবো। আর ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত ক্রিকেটের সঙ্গে কোনো আপস নয়।

সোমবার (৩১ ডিসেম্বর) দুপুর ১টার দিকে শহরের একটি কমিউনিটি সেন্টারে নির্বাচন পরবর্তী এক প্রতিক্রিয়া জানাতে গিয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

মাশরাফি বলেন, ব্যক্তিগত কাজ থেকে সমষ্টিগত কাজে গুরুত্ব দেওয়া হবে। নড়াইল জেলা হিসেবে যেসব অনুদান আসবে এর প্রতিটি ক্ষেত্রে নিশ্চিত করা হবে এবং সেখানে আমি নিজে নজর রাখবো।
..
তিনি বলেন, নির্বাচনের প্রচার-প্রচারণার সময় আমি বিভিন্ন এলাকা ঘুরেছি। সাধারণ মানুষের চাহিদা ও সমস্যা অনুধাবন করার চেষ্টা করেছি। নড়াইলে বিভিন্ন রাস্তা-ঘাট কাঁচা ও ভাঙাচুরা। বিগত সময়ে নড়াইলের বিভিন্ন সেক্টরে উন্নয়ন হয়েছে। তবুও অনেক জায়গায় সমস্যা কিছু রয়ে গেছে। খেলাধুলা, স্বাস্থ্য, শিক্ষা, কৃষিসহ বিভিন্ন সেক্টরে মানুষের সমষ্টিগত চাহিদা বিবেচনা করে এসব সমস্যার সমাধানে উদ্যোগ নেওয়া হবে।  

শেষে নড়াইল শহরের পুরাতন বাস টার্মিনালে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন মাশরাফি বিন মুর্তজা।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে মাশরাফি পেয়েছেন দুই লাখ ৭১ হাজার ২১০ ভোট। তার প্রতিন্দদ্বী ঐক্যফন্ট মনোনীত এনপিপির একাংশের চেয়ারম্যান অ্যাডভোকেট ফরিদুজ্জামান ফরহাদ (ধানের শীষ) পেয়েছেন সাত হাজার ৮৮৩ ভোট।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa