ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

আওয়ামী লীগ

নৌকার পক্ষে ব্যাপক গণজোয়ার সৃষ্টি হয়েছে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
নৌকার পক্ষে ব্যাপক গণজোয়ার সৃষ্টি হয়েছে

ঢাকা: নৌকার পক্ষে ব্যাপক গণজোয়ার সৃষ্টি হয়েছে মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক বলেছেন, উৎসবমুখর পরিবেশে মানুষ ভোট দিচ্ছেন। সব জায়গায় ভোটারদের সরব উপস্থিতি লক্ষ্য করা যাচ্ছে। পছন্দের প্রার্থীকে ভোটাররা ভোট দিচ্ছেন।

তবে নির্বাচনে নিশ্চিত পরাজয় বুঝতে পেরে বিএনপি-জামায়াত সন্ত্রাস-সহিংসতার পথ বেছে নিয়েছে মন্তব্য করে তিনি আরো বলেন, তাদের হামলায় ভোটের আগের রাতে আওয়ামী লীগের পাঁচজন কর্মী নিহত হয়েছেন।  

রোববার (৩০ ডিসেম্বর) ধানমন্ডিতে আওয়ামী লীগে সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এমন বক্তব্য তুলে ধরেন নানক।

তিনি অভিযোগ করে বলেন, চট্টগ্রামের বাঁশখালীতে পুলিশের রাইফেল ছিনতাই করেছে সন্ত্রাসীরা। নাটোর, চট্টগ্রাম, সিরাজগঞ্জ, জয়পুরহাট, ঠাকুরগাঁওয়ে তারা (বিএনপি-জামায়াত) আওয়ামী লীগের কর্মীদের উপর হামলা চালিয়েছে।  

‘ঢাকায় প্রার্থী সালমা ইসলাম, যাকে বিএনপি সমর্থন দিয়েছে তার পক্ষে ভোট কেনার সময় চারজন আটক হয়েছেন। এভাবে বিএনপি-জামায়াত সন্ত্রাস করে ত্রাসের রাজত্ব কায়েমের চেষ্টা করছে। অথচ রিজভী সাহেবরা হাস্যকর অভিযোগ করছেন। কামাল হোসেনের মতো প্রবীণ ব্যক্তিরাও একই সুরে কথা বলছেন’, বলেন জাহাঙ্গীর কবীর নানক।

এসময় তিনি জনগণকে ধৈর্যের সঙ্গে পরিবেশ পরিস্থিতি মোকাবেলার আহ্বান জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মুখপাত্র আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন, বি এম মোজাম্মেল হক, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
এসকে/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa