ঢাকা, শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ জুলাই ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

আওয়ামী লীগ

বিএনপি ফেক নিউজের যন্ত্র: আ’লীগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
বিএনপি ফেক নিউজের যন্ত্র: আ’লীগ

ঢাকা: পুলিশ ও আওয়ামী লীগ নেতাকর্মীদের হাতে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের আক্রান্ত হওয়ার অভিযোগ উড়িয়ে দিয়েছেন ক্ষমতাসীন দলের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান এইচ টি ইমাম। তিনি বলেছেন, বিএনপি হচ্ছে ফেক নিউজের চমৎকার যন্ত্র। তারা দিনে তিনবার প্রেস কনফারেন্স করে আর মিথ্যাচার চালায়।

শনিবার (২৯ ডিসেম্বর) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এইচ টিম ইমাম এ কথা বলেন।

নির্বাচন কমিশনের আচরণ ক্ষমতাসীনদের প্রতি পক্ষপাতী বলে জাতীয় ঐক্যফ্রন্টের অভিযোগ প্রসঙ্গে আওয়ামী লীগের এ নেতা বলেন, নির্বাচন কমিশন স্বাধীনভাবে কাজ করছে।

এটি একটি স্বাধীন সাংবিধানিক প্রতিষ্ঠান। তারা নির্বাচন সংক্রান্ত সব কাজও স্বাধীনভাবে করছে।

বিএনপি ও ঐক্যফ্রন্টের ১১ হাজারের বেশি নেতাকর্মী গ্রেফতারের অভিযোগ প্রসঙ্গে এইচ টি ইমাম বলেন, তাদের যে সো কলড অ্যারেস্ট দাবি, দিস ইজ অ্যাবসোলুটলি ফেক নাম্বার। বিএনপি ফেক নিউজের চমৎকার যন্ত্র। তারা দিনে তিন বার করে প্রেস কনফারেন্স করে আর মিথ্যাচার চালায়।  

পুলিশ ও আওয়ামী লীগের নেতাকর্মীদের হাতে বিএনপি ও ঐক্যফ্রন্টের নেতাকর্মী ও প্রার্থীদের আক্রান্ত হওয়ার অভিযোগ উড়িয়ে দিয়ে এইচ টি ইমাম বলেন, বিএনপি-জামায়াতের লোকেরাই আক্রমণ করছে, তারা মানুষকে জখম করছে। পরে বলছে তারা আক্রান্ত হচ্ছে। তাদের হতাহত করা হচ্ছে। তাদের আক্রমণে আওয়ামী লীগের ৭ নেতাকর্মী নিহত ও ৪৬১ জন আহত হয়েছেন। আর পুলিশ ধরছে অগ্নিসন্ত্রাসে জড়িতদের, কিন্তু বিএনপি যে সংখ্যা বলছে সেটা সঠিক নয়।

আগে থেকে ব্যালটে সিল মেরে বাক্স ভরে কেন্দ্রে পাঠানো হচ্ছে বলে বিএনপির অভিযোগের জবাবে আওয়ামী লীগের এ নেতা বলেন, জাল ভোট দিয়ে ব্যালট বাক্স ভরে পাঠানোর যে অভিযোগ, তা খুবই হাস্যকর। ব্যালট বাক্স কেন্দ্রে নিয়ে যাচ্ছে নির্বাচন কমিশন। সেখানে আমাদের যাওয়ারই সুযোগ নেই। তবু আমরা পোলিং এজেন্টদের বলবো, তারা যেন কার্যক্রম শুরুর আগে যাচাই করে নেন।

শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট হবে বলে আশাবাদ জানিয়ে এইচ টি ইমাম বলেন, নৌকার পক্ষে যে গণজোয়ার তৈরি হয়েছে, তাতে বিজয় আমাদের সুনিশ্চিত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে আকাশচুম্বী জনপ্রিয়তা, তাতে বলতে হয়- টানা তৃতীয়বারের মতো সরকার গঠনের দ্বারপ্রান্তে আওয়ামী লীগ।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৮
এমইউএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa