ঢাকা, শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ জুলাই ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

আওয়ামী লীগ

পঞ্চগড়-২ আসনের নৌকার প্রার্থীর স্ত্রীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
পঞ্চগড়-২ আসনের নৌকার প্রার্থীর স্ত্রীর মৃত্যু

পঞ্চগড়: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পঞ্চগড়-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজনের স্ত্রী নিলুফার ইসলাম (৫৫) মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার (২৯ ডিসেম্বর) বেলা ১২টার দিকে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। নিলুফার ইসলাম এক ছেলে, এক মেয়ে, স্বামীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

নিলুফার ইসলাম নিউমোনিয়ায় আক্রান্ত হলে ২৩ ডিসেম্বর (রোববার) ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরদিন সোমবার রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) ছিলেন। এরপর ২৮ ডিসেম্বর (শুক্রবার) তাকে একটি এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হয়। শনিবার সকাল পর্যন্ত তিনি সেখানে লাইফ সাপোর্টে ছিলেন।

জেলা ছাত্রলীগের সভাপতি আখতারুজ্জামান আক্তার বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, সোমবার (৩১ ডিসেম্বর) বাদ জোহর বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের মহাজনপাড়া এলাকায় পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে।

তার মৃত্যুতে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি পঞ্চগড়-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী মজাহারুল হক প্রধান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত, প্রধানমন্ত্রী কার্যালয়ের এটুআই প্রকল্পের সাবেক জনপ্রেক্ষিত কর্মকর্তা নাইমুজ্জামান মুক্তা শোক প্রকাশ করেছেন বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa