ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

আওয়ামী লীগ

বেশির ভাগ আসনে বিপুল ভোটে আমরা জিতবো: কাদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
বেশির ভাগ আসনে বিপুল ভোটে আমরা জিতবো: কাদের

ফেনী: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দুর্নীতি ও সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে ‘ভোট বিপ্লব’ হবে বলে মনে করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, যারা সন্ত্রাস-দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে চায় তাদের ভোট দেবে না দেশের মানুষ।

শুক্রবার (২৮ডিসেম্বর) দুপুরে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের দাগনভূঁঞায় জায়লস্কর ৪ বিজিবি ক্যাম্পের সামনে সড়ক সংস্কারের কাজ পরিদর্শনকালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে কাদের এ কথা বলেন।

বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের ব্যাপারে ওবায়দুল কাদের বলেন, যারা বাংলাদেশকে পাকিস্তানি ভাবধারায় নিয়ে যেতে চায় তাদের অপচেষ্টাকে জনগণ ভোট বিপ্লবের মাধ্যমে রুখে দেবে।

 

উৎসবমুখর পরিবেশে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের প্রত্যাশা ব্যক্ত করে ওবায়দুল কাদের বলেন, ভোটকেন্দ্র পাহারার নামে কেউ যদি বিশৃঙ্খলা করতে চায়, তাহলে তা কঠোর হাতে মোকাবেলা করা হবে। বিপুল ভোটে বেশির ভাগ আসনে আমরা জয়লাভ করবো। আমরা চাই শান্তিপূর্ণভাবে ভোট সম্পন্ন হোক।  

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন ফেনী সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ জাহিদ হোসেন, ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জায়লস্কর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশীদ মিলন প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
এসএইচডি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa