ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

আওয়ামী লীগ

নির্বাচনের দিন সজাগ থাকার আহবান ড. মান্নানের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
নির্বাচনের দিন সজাগ থাকার আহবান ড. মান্নানের মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের আলোচনা সভা

ঢাকা: নাশকতা এড়াতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন সবাইকে সজাগ থাকার আহ্বান জানিয়েছেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান ড. আবদুল মান্নান।

তিনি বলেন, শেখ হাসিনার বিকল্প নেই, আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে। মনে রাখবেন আওয়ামী লীগ জিতলে দেশ হাসবে।

বুধবার (২৬ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ আয়োজিত এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

ড. মান্নান বলেন, দেশের মানুষ এখন দুর্নীতি দেখতে চায় না, হাওয়া ভবন দেখতে চায় না, জঙ্গিবাদের উথান চায় না। তারা শান্তিপ্রিয়, এই শান্তি ফিরিয়ে এনেছে বর্তনান সরকার। গত সংসদ নির্বাচন পরবর্তী সময়ে বিএনপি দেশের যে ভয়াবহ ক্ষতি করেছিলো তা যেন এবার না হয়। তারা ওই সময় ৪ হাজার কোটি টাকার সম্পদ নষ্ট করেছিলো। ১০০ জনকে তারা পুড়িয়ে মেরেছিলো।

তিনি বলেন, আসন্ন নির্বাচনের দিন সবাইকে সজাগ থাকতে হবে, কেন্দ্র পাহারা দিতে হবে। এই নির্বাচন বানচালের জন্য অনেকে ষড়যন্ত্র করতে পারে। ভোট গণনা না হওয়া পর্যন্ত সবাইকে কেন্দ্রে থাকতে হবে। বিজয় মিছিল হবে পরের দিন, আগে কেন্দ্র পাহারা।

ড. মান্নান আরো বলেন, আমাকে টাকা দিলে, লোভ দেখালেই আমি একজন সাঈদ, রনি বা রেজা কিবরিয়া হব না। তাদের লোভের কারণে তারা নীতির পরিবর্তন করেছেন। আমার লোভ নেই, আমি দেশের উন্নয়ন চাই, কোনো চক্রান্তে যেতে চাই না। মনে রাখবেন আগামীতেও এই উন্নয়ন অব্যাহত রাখতে হলে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। তার বিকল্প কাউকে আমরা চাই না।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি আহমেদ সাইফুল রহমান ছোটন, ডা. নুসরাত ফারজানা, এ কে জামান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
ইএআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa