ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

‘বিএনপির পক্ষ না নিলে যেন ইসির নিরপেক্ষতা থাকবে না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
‘বিএনপির পক্ষ না নিলে যেন ইসির নিরপেক্ষতা থাকবে না’ সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ওবায়দুল কাদের

নোয়াখালী: নির্বাচন কমিশনের (ইসি) নিরপেক্ষতা নিয়ে বিএনপি একেকবার একেক রকম কথা বলছে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির পক্ষ না নিলে যেন নির্বাচন কমিশনের নিরপেক্ষতা থাকবে না, এটাই তাদের মানসিকতা।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বিকেলে নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।  

ওবায়দুল কাদের বলেন, ‘জিয়াউর রহমানকে বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক বলে মন্তব্য করায় বিএনপি প্রধান নির্বাচন কমিশনারের প্রশংসা করে এই কমিশনের অধীনে সুষ্ঠু নির্বাচনের আশাবাদও ব্যক্ত করেছিল।

তারা (বিএনপি) সকালে নির্বাচন কমিশনকে অভিনন্দন জানায়, আবার বিকেলে নিন্দা জানায়। বিষয়টা এরকম, যখন কোনো সিদ্ধান্ত তাদের পক্ষে যায়, অভিনন্দন জানায়। আর কোনো কিছু বিপক্ষে গেলে নিন্দা জানায়। ’

এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনাম সেলিম, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খান সোহেল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিহাব উদ্দিন শাহীনসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।