ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

রাজাকারদের প্রতিষ্ঠা করার চেষ্টা করছেন ড. কামাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
রাজাকারদের প্রতিষ্ঠা করার চেষ্টা করছেন ড. কামাল পথসভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ

মেহেরপুর: আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, ড. কামাল হোসেন বাংলাদেশের একজন সংবিধান রচয়িতা ও মুক্তিযোদ্ধা হিসেবে দাবি করলেও তিনি এখন ঐক্যফ্রন্টের নামে রাজাকারদের প্রতিষ্ঠা করার চেষ্টা করছেন। বিএনপি এখন দেউলিয়া হয়ে তার (ড. কামাল) কাছে এসে আত্মসমর্পণ করেছে।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) দুপুরে গাংনী বাসস্ট্যান্ড শহীদ রেজাউল চত্বরে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

** ‘বিএনপি ইসি ও নির্বাচনকে বিতর্ক করার চেষ্টা করছে’

ড. কামাল হোসেন নখ-দন্তহীন বৃদ্ধ বাঘ উল্লেখ করে হানিফ বলেন, ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেন এখন বাঘের হুঙ্কার দেওয়ার চেষ্টা করছেন।

তিনি কার শক্তিতে হুঙ্কার দিচ্ছেন, এটা দেশবাসী জানে। তিনি অতীতেও কোনো বিপদের আভাস পেলেই দেশ ছেড়ে পালিয়েছেন। আপনি কার শক্তিতে হুঙ্কার দেওয়ার চেষ্টা করছেন? লন্ডনের শক্তিতে? দুর্নীতিবাজ তারেকের নেতৃত্বে আজ আপনি হুঙ্কার দিচ্ছেন।

তিনি বলেন, বিএনপি একটি দেউলিয়াপনা রাজনৈতিক দল। তারা অস্তিত্ব সংকটে পড়েছে। এ দলটির দুই শীর্ষ নেতা একজন খালেদা জিয়া এতিমদের টাকা আত্মসাৎসহ নানা দুর্নীতির অভিযোগ মাথায় নিয়ে জেলে আছেন। আরেক নেতা তারই ছেলে তারেক রহমান মানি লন্ডারিং, কমিশন বাণিজ্য, দুর্নীতি ও সন্ত্রাসী কর্মকাণ্ড করে বিভিন্ন মামলায় দণ্ডপ্রাপ্ত হয়ে ফেরারি আসামি হয়ে বিদেশে রয়েছেন।

জনগণ ধানের শীষে ভোট দিয়ে আর দেশকে সন্ত্রাসী ও দুর্নীতিতে চ্যাম্পিয়ন বানাতে চায় না জানিয়ে আওয়ামী লীগের এ নেতা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিগত দশ বছরে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। দেশকে উন্নয়ন করে, সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন করে শেখ হাসিনা আজ আন্তর্জাতিকভাবে স্বীকৃতি পেয়েছেন। সফল রাষ্ট্রনায়ক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। অথচ ডা. কামাল হোসেন সেই সফল রাষ্ট্রনায়কের বিরুদ্ধে হাল ধরেছেন।

তাই উন্নয়নের পক্ষে আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকার পক্ষে ভোট দেওয়ার আহবান জানান হানিফ।

উপজেলা আওয়ামী লীগ আয়োজিত পথসভায় সভাপতিত্ব করেন দলটির সাবেক জেলা সভাপতি প্রবীণ নেতা হিসাব উদ্দীন।  

গাংনী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক শফি কামাল পলাশের সঞ্চালনায়  পথসভায় আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, সাবেক সভাপতি মকবুল হোসেন, সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য সেলিনা আক্তার বানু, মেহেরপুর-২ (গাংনী) আসনের মহাজোট প্রার্থী সাহিদুজ্জামান খোকন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুনতাছির জামান মৃদুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি তোহিদুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।