ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

আ’লীগই পারে দেশ বদলাতে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
আ’লীগই পারে দেশ বদলাতে গণসংযোগে একে আব্দুল মোমেনসহ দলীয় নেতারা, ছবি: বাংলানিউজ

সিলেট: আওয়ামী লীগই দেশকে বদলাতে পারে এবং বিগত ১০ বছরে দলটি তা প্রমাণ করেছে বলে মন্তব্য করেছেন সিলেট-১ আসনের আওয়ামী লীগ মনোনীত মহাজোট প্রার্থী ড. একে আব্দুল মোমেন।

তিনি বলেছেন, এই দলের নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে। বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে এদেশের মানুষ সংগ্রামে মিলিত হয়েছিল।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) সিলেট নগরের রংমহল পয়েন্ট, বন্দরবাজার, মহাজনপট্টি, কালিঘাট, লালদিঘীরপাড়সহ আশপাশ এলাকায় গণসংযোগ শেষে করিম উল্লাহ মার্কেটের সামনে সংক্ষিপ্ত পথসভায় তিনি এ কথা বলেন।

তখন ড. মোমেন বলেন, এ দেশের জন্য বঙ্গবন্ধুর পুরো পরিবার প্রাণ দিয়েছেন। ভাগ্যক্রমে দেশের বাইরে থাকায় বেঁচে যান এই দেশকে বদলানোর কারিগর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা। একটা প্রবাদ আছে, রাখে আল্লাহ মারে কে! আল্লাহ, শেখ হাসিনার হাতে এ দেশের উন্নয়ন-অগ্রগতির কল্যাণ নিহিত রেখেছিলেন। তাই বাংলাদেশ আজ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার দিকে অনেক দূর অগ্রসরমান।

তিনি বলেন, এই অগ্রযাত্রায় দেশকে ভালোবেসে সবাইকে শরিক হতে হবে। বঙ্গকন্যা শেখ হাসিনা আরও একবার ক্ষমতায় এলে এদেশ পুরোপুরি বদলে যাবে। আমরা উন্নত দেশের সঙ্গে উন্নতজীবন পাবো। এই সুযোগ আমরা মিস করলে আবারও পিছিয়ে যাবো। এমন ভুল এ দেশের মানুষ নিশ্চয়ই করবে না। তাই বিজয়ের মাসে আরেকটি বিজয় এনে দিতে তিনি আগামী ৩০ ডিসেম্বর বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করতে সবার প্রতি আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, মহানগর সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, ফয়জুল আনোয়ার আলোয়ার, বিজিত চৌধুরী, রনজিৎ সরকার, তপন মিত্র, জুবের খান, আরমান আহমদ শিপলু, মুশফিক জায়গীরদার, আব্দুল বাছিত রুম্মান প্রমুখ।

এর আগে তিনি লাক্কাতুরা ও সিলেট নগরীর নয়াসড়কস্থ প্রেসব্রিটারিয়ান চার্চ এ খ্রিস্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড়দিনের অনুষ্ঠানে যোগ দেন।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
এনইউ/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।