ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

এ্যানীর বিরুদ্ধে শাহাজাহান কামালের সংবাদ সম্মেলন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
এ্যানীর বিরুদ্ধে শাহাজাহান কামালের সংবাদ সম্মেলন সংবাদ সম্মেলনে একেএম শাহাজাহান কামাল, ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী কেন্দ্রীয় বিএনপি প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন আওয়ামী লীগের প্রার্থী একেএম শাহাজাহান কামাল।

সোমবার (২৪ ডিসেম্বর) বিকেল তিনটার দিকে লক্ষ্মীপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন একেএম শাহাজাহান কামাল।

শাহাজাহান কামাল বলেন, এ্যানী তার ক্ষমতার আমলে ত্রাসের রাজত্ব কয়েম করেছে।

ফের আবারও সন্ত্রাসী কর্মকাণ্ড করছে। সকালে শান্তিরহাট এলাকায় দলবল নিয়ে তাদের নেতা-কর্মীদের ওপর হামলা চালায়। এ্যানী নিজেই নেতাকর্মীদের পেটায়। এতে তাদের ১২জন নেতাকর্মী আহত হয়। এছাড়া শনিবার (২২ ডিসেম্বর) রাতে মান্দারি ও চরশাহী ইউনিয়নের দু’টি নির্বাচনী কার্যালয়ে অগ্নিসংযোগ করে তার কর্মী-সমর্থরা।  

তিনি আরও বলেন, এ্যানীর রাজনীতি শেষ, তার পাশে কেউ থাকবে না। সে সন্ত্রাসের রাজনীতি করে, আমি উন্নয়ন ও শান্তির রাজনীতি করি। লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আমলে ব্যাপক উন্নয়ন হয়েছে। উন্নয়ন অব্যাহত রাখতে ফের নৌকায় ভোট দিতে হবে। নৌকার বিজয় হলে লক্ষ্মীপুরসহ সারা দেশের মানুষ শান্তিতে থাকবে। নিরাপদে থাকবে।

এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।  

সোমবার সকাল পৌনে ১১টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের শান্তিরহাট বাজারে নির্বাচনী প্রচারণাকালে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী ওপর অতর্কিত হামলার ঘটনা ঘটে। হামলা একপর্যায়ে আওয়ামী লীগ-বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ বাঁধে। এসময় বিএনপির ২৫জন, আওয়ামী লীগের ৬ জন ও ২ পুলিশ সদস্য আহত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
এসআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।