ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

মুজিবনগরে আ’লীগের নির্বাচনী অফিসে আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
মুজিবনগরে আ’লীগের নির্বাচনী অফিসে আগুন

মেহেরপুর: মেহেরপুরের মুজিবনগর উপজেলার মানিকনগর গ্রামে আওয়ামী লীগের নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এটি মেহেরপুর-১ (সদর ও মুজিবনগর) নির্বাচনী এলাকার জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন দোদুলের নির্বাচনী অফিস বলে জানা যায়।

রোববার (২৩ ডিসেম্বর) রাত পৌনে ১০টার দিকে মানিকনগর ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে নির্মিত নির্বাচনী এ অফিসে আগুনে দেই দুর্বৃত্তরা।

মানিকনগর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আহসান মোল্লা ও সাধারণ সম্পাদক ফিরোজ মল্লিক বাংলানিউজকে বলেন, ‘রাত ৯টা পর্যন্ত আমরা এ অফিসটিতেই ছিলাম।

অফিস থেকে চলে যাওয়ার পরপরই আগুন লাগিয়ে দেই দুর্বৃত্তরা। আগুনে নির্বাচনী অফিসের বাঁশ খুঁটিসহ বিভিন্ন অংশ পুড়ে যায়। পাশাপাশি নির্বাচনী অফিসের সামনে থাকা নৌকা প্রতীকেও আগুন ধরে যায়। ’

খবর পেয়ে মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাসেম ঘটনাস্থলে পরিদর্শন করে বাংলানিউজকে বলেন, এখন পর্যন্ত দলের পক্ষ থেকে কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২৩৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।