ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

গোমস্তাপুরে আ’লীগ অফিসে ককটেল হামলা, ২ যুবককে গণপিটুনি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
গোমস্তাপুরে আ’লীগ অফিসে ককটেল হামলা, ২ যুবককে গণপিটুনি ককটেল হামলা

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে আওয়ামী লীগের নির্বাচনী অফিসসহ একটি বাড়িতে ককটেল হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এসময় ঘটনাস্থলের সামনে দিয়ে যাওয়ার সময় সন্দেহজনক দুই যুবক গণপিটুনির শিকার হয়েছে।

রোববার (২৩ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কালুপুর মোড় ও কাউন্সিল বাজারে দু’টি করে চারটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কালুপুর মোড়ে অবস্থিত আওয়ামী লীগের নির্বাচনী অফিসে দু’টি ও কাউন্সিল বাজারে অবস্থিত সদ্য আওয়ামী লীগের যোগ দেওয়া বিএনপি নেতা আবুল কাশেমের বাড়িতে দু’টি ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

এসময় ওই পথ দিয়ে ভোলাহাট থেকে রহনপুর যাওয়া মোটরসাইকেল আরোহী দুই যুবককে মারধর ও মোটরসাইকেল ভাঙচুর করে বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

গণপিটুনিতে আহতরা হলেন- রহনপুর সোবহান কলোনির মুক্তিযোদ্ধা নাজিরের ছেলে মাসুদ ও মোবারক আলীর ছেলে রিপন। তাদের চিকিৎসার জন্য গোমস্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া   হয়েছে।

এদিকে খবর পেয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিনের নেতৃত্বে   পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।  

ককটেল হামলা প্রসঙ্গে স্থানীয় আওয়ামী লীগ নেতা ওবাইদুল্লাহ দুলাল বাংলানিউজকে বলেন, ‘নির্বাচন বানচাল করতেই দুর্বৃত্তরা এ ককটেল হামলা চালিয়ে যাচ্ছে। ’

বাংলাদেশ সময়: ২৩২০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।