ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

কিশোরগঞ্জে বিএনপি-জাপার ৪ শতাধিক নেতাকর্মী আ’লীগে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
কিশোরগঞ্জে বিএনপি-জাপার ৪ শতাধিক নেতাকর্মী আ’লীগে জাপা-বিএনপির নেতা-কর্মীদের ফুল দিয়ে বরণ করে নিচ্ছেন নাজমুল হাসান পাপন। ছবি: বাংলানিউজ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব ও হোসেনপুর উপজেলায় জাতীয় পার্টি (জাপা) ও বিএনপির চার শতাধিক নেতা-কর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন।

রোববার (২৩ ডিসেম্বর) দুপুরে ভৈরব উপজেলার আইভি ভবনে ফুল দিয়ে তাদের বরণ করে নেন কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের আওয়ামী লীগের প্রার্থী নাজমুল হাসান পাপন।   

যোগদান নেতাদের মধ্যে উল্লেখযোগ্যরা হলেন- কিশোরগঞ্জ জেলা জাপার সহ-সভাপতি তাজুল ইসলাম তাজ ভৈরবী, ভৈরব উপজেলা জাপার সাবেক সহ-সভাপতি মো. জাকির হোসেন, কার্যকরী সদস্য হারুন-অর-রশিদ, ভৈরব পৌর জাপার যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর ৮ নম্বর ওয়ার্ড জাপার সভাপতি লায়ন শামীম আহমেদ, পৌর জাপার সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম রিপন, ৫ নম্বর ওয়ার্ড জাপার সভাপতি মো. মোর্শেদ মিয়া, ২ নম্বর ওয়ার্ড জাপার সভাপতি মো. সিদ্দিকুর রহমান ও সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন, ৬ নম্বর ওয়ার্ড জাপার সাধারণ সম্পাদক মো. জিয়াউর রহমান, ৫ নম্বর ওয়ার্ড জাপার সহ-সভাপতি মো. বিল্লাল হোসেনসহ দুই শতাধিক জাপার নেতা-কর্মী।

এদিকে, হোসেনপুর উপজেলার জিনারী ইউনিয়ন বিএনপির দুই শতাধিক নেতা-কর্মী আওয়ামী লীগে যোগদান করেন। এসময় তাদের ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সদস্য এম এ হালিম।  

যোগদান নেতাদের মধ্যে উল্লেখযোগ্যরা হলেন- উপজেলার জিনারী ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি আবু মুছা মিয়া, একই ইউনিয়ন বিএনপির সদস্য আবু ইউসুফ মিয়া, বিএনপির নেতা আসাদুজ্জামান আসাদ মাস্টার, মো. কামরুল মিয়া, ডা. সাইদ মিয়া, মো. হবি মিয়া, মো. নিজাম মিয়া, মো. নজরুল ইসলাম, মো. খোকন মিয়া ও মো. মুনসুরসহ দুই শতাধিক বিএনপির নেতা-কর্মী।  

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।