ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করছে বিএনপি: বাদশা 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করছে বিএনপি: বাদশা  মহানগরীর ছোটবনগ্রামে গণসংযোগ করছেন ফজলে হোসেন বাদশা ও কর্মী-সমর্থকরা, ছবি: বাংলানিউজ

রাজশাহী: বিএনপি রাজশাহীর নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করছে বলে অভিযোগ করেছেন রাজশাহী-২ (সদর) আসনের নৌকা প্রতীকের প্রার্থী ফজলে হোসেন বাদশা।

তিনি বলেছেন, বিএনপি প্রার্থী মিজানুর রহমান মিনু মিথ্যা তথ্যের প্রচার করছেন। জনমনে বিভ্রান্তি ছড়াচ্ছেন।

তিনি নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ উত্তপ্ত করে তুলছেন। তারপরও আমরা সহনশীল আছি।

রোববার (২৩ ডিসেম্বর) সকালে রাজশাহী মহানগরীর ১৯নম্বর ওয়ার্ডে গণসংযোগের শুরুতে সাংবাদিকদের একথা বলেন ১৪ দল মনোনীত ও মহাজোটের প্রার্থী ফজলে হোসেন বাদশা।

ফজলে হোসেন বাদশা বলেন, শনিবার (২২ ডিসেম্বর) শহরে শিবিরের ক্যাডাররা মুখ বেঁধে মিছিল করেছে। মিজানুর রহমান মিনু নির্বাচনে শিবির ক্যাডারদের ব্যবহার করছেন। আমি আগেই বলেছি, জঙ্গি মদদদাতারা প্রার্থী হলে তার জন্য জঙ্গিরা মাঠে নামবে। এটা তার প্রমাণ।

তিনি আরও বলেন, শনিবার মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুলের একটি অডিও রেকর্ড ফাঁস হয়েছে। এতে ২৮ ডিসেম্বর থেকে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির জন্য কর্মীদের নির্দেশ দিতে শোনা যাচ্ছে। এমন অপচেষ্টার জন্য বুলবুলকে গ্রেফতার করা উচিত। তা না হলে নির্বাচনকে ঘিরে বিশৃঙ্খলা সৃষ্টি হওয়ার আশঙ্কা রয়েছে।

বাদশা এ দিন ১৯ নম্বর ওয়ার্ডের শিরোইল কলোনি থেকে নৌকা প্রতীকের প্রচারণা শুরু করেন। হেঁটে তিনি মহানগরীর ছোটবনগ্রাম হয়ে বারোরাস্তার মোড় পর্যন্ত গণসংযোগ করেন। বিশাল একটি মিছিল নিয়ে কর্মী-সমর্থকরা তার সঙ্গে যোগ দেন। বাদশা স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করার আহ্বান জানান।

এ সময় তার সঙ্গে ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফ বাবু, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রেজাউল হক মঞ্জু, সাধারণ সম্পাদক মো. কামরুল, ওয়ার্ড ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক মো. জাফর, নগর যুবমৈত্রীর সহ-সভাপতি শিশির আহমেদসহ ১৪ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।