ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

আমার প্রতিদ্বন্দ্বীরা যেন আঘাত না পান: মাশরাফি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
আমার প্রতিদ্বন্দ্বীরা যেন আঘাত না পান: মাশরাফি

নড়াইল: নড়াইল-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাংলাদেশ ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেছেন, আমার প্রতিদ্বন্দ্বীরা শারীরিক ও মানসিক যেন কোনোভাবেই আঘাত না পান, সেদিকে আপনারা সজাগ দৃষ্টি রাখবেন।

রোববার (২৩ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় নড়াইল আইনজীবী সমিতির হল রুমে আইনজীবীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ বলেন।

মাশরাফি বলেন, আমার প্রতীক নৌকা, আপনারা সবাই নৌকা প্রতীকে ভোট দেবেন।

আমিও আপনাদের সর্বোচ্চ সেবা দেওয়ার চেষ্টা করবো। আমি আপনাদের সন্তান, আপনাদের মাঝেই বড় হয়েছি। আমার কোনো ভুলত্রুটি হলে আপনারা আমাকে ক্ষমা করে দেবেন।

তিনি আরো বলেন, নড়াইলের মানুষের সেবা করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনায়ন দিয়ে সেবা করার সুযোগ করে দিয়েছেন। এজন্য আমি প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট গোলাম নবীর সভাপত্বিতে সভায় বক্তব্য রাখেন নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, নড়াইল থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অচিন কুমার চক্রবর্তী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওমর ফারুক, আইনজীবী সমিতির সাধারণ সম্পদক অ্যাডভোকেট পরিতোষ কুমার বাগচী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।