ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

সিরাজগঞ্জে নৌকার প্রচারণায় জাহিদ হাসান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
সিরাজগঞ্জে নৌকার প্রচারণায় জাহিদ হাসান নৌকার পক্ষে বক্তব্য রাখছেন জাহিদ হাসান, ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে নিজ জন্মভূমিতে নৌকার পক্ষে গণসংযোগ করেছেন জনপ্রিয় চলচ্চিত্র ও টিভি অভিনেতা জাহিদ হাসান।

শনিবার (২২ ডিসেম্বর) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত সদর উপজেলার খোকশাবাড়ী ইউনিয়নের গুণেরগাঁতী ও নিস্তারীনি প্রাথমিক বিদ্যালয় মাঠে তিনি গণসংযোগ করেন। পরে শহরের এমএ মতিন বাস টার্মিনাল এলাকাতেও গণসংযোগ করেন জাহিদ হাসান।

গণসংযোগকালে সিরাজগঞ্জ-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি, সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিনসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

তখন স্বাধীনতার সপক্ষের শক্তি আওয়ামী লীগকে আবারও বিজয়ী করার আহ্বান জানান জাহিদ হাসান। তিনি ভোটারদের উদ্দেশে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার ব্যাপক উন্নয়ন করেছে। বাংলাদেশ আজ অনেক এগিয়ে গেছে। বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। উন্নয়নের এই ধারা বজায় রাখতে আবারও নৌকাকে বিজয়ী করতে হবে। এসময় তিনি ক্লিন ইমেজের প্রার্থী ডা. হাবিবে মিল্লাতকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

এদিকে, ভোটের প্রচারণায় হঠাৎ করে জাহিদ হাসানের উপস্থিতি আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মী ছাড়াও সাধারণ ভোটারদের মধ্যে বেশ সাড়া জাগিয়েছে। জাহিদ হাসানকে দেখার জন্য বিপুল সংখ্যক নারী-পুরুষ ভিড় জমায়।

অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না বাংলানিউজকে বলেন, মানুষ উন্নয়নের সঙ্গে আছে, শান্তির সঙ্গে আছে। এ কারণে জাহিদ হাসানসহ সারাদেশের সাংস্কৃতিক, পেশাজীবি ও সামাজিক ব্যক্তিরা নৌকার প্রচারণায় মাঠে নেমেছেন। সকল শ্রেণি-পেশার মানুষ একযোগে নৌকার পক্ষে মাঠে নামায় বিজয় সুনিশ্চিত বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

বাংলাদেশ সময়: ০৪৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।