ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

মির্জা ফখরুল এখন রেসলেস ড্রাইভার: ওবায়দুল কাদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
মির্জা ফখরুল এখন রেসলেস ড্রাইভার: ওবায়দুল কাদের

নোয়াখালী: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নৌকার পক্ষে নারী-পুরুষ ও তরুণদের ঢল দেখে বিএনপি বেসামাল হয়ে পড়েছে। মির্জা ফখরুল এখন রেসলেস ড্রাইভার হয়ে গেছে। আর এ বেপরোয়া ড্রাইভার কখন যে দুর্ঘটনা ঘটায় সেটা এখন চিন্তার বিষয়।

শুক্রবার (২১ ডিসেম্বর) দিনব্যাপী বিভিন্নস্থানে পথসভা শেষে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের কবিরহাটে বাটাইয়া ইউনিয়নের নরসিংপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত মহিলা সমাবেশে তিনি এসব কথা বলেন।

এরআগে, পথসভায় ওবায়দুল কাদের বলেন, আমাকে হুমকি দেওয়া হচ্ছে এক ঘণ্টার মধ্যে এলাকা থেকে তাড়িয়ে দেবে বলে।

আমি ওনাকে (মওদুদ) বলতে চাই, আমি বসন্তের কোকিল নই। ভোট আসলে এলাকায় আসবো, আর ভোট চলে গেলে এলাকা ছেড়ে চলে যাব। আমি এ এলাকার সন্তান। আমি ক্ষমতায় থাকলেও এ এলাকায় থাকবো। ক্ষমতা হারালেও এ এলাকায় থাকবো। হুমকি দিয়ে কোনো লাভ হবে না।

সিরাজপুর ইউনিয়নের কেটিএম হাটে মওদুদ আহমদের বাড়ির দরজায় গণসংযোগকালে মওদুদের সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, আমি এখন আপনার (মওদুদ) বাড়ির দরজায় দাঁড়িয়ে এতো লোকের সামনে কথা বলছি। দেখি আপনি আপনার বাড়ির সামনে এতো মানুষ জড়ো করতে পারেন কিনা। পারবেন না। কারণ এলাকার মানুষ জেগে গেছে। মানুষ কাজ চায়। মিথ্যা প্রতিশ্রুতি দাতাকে আর দেখতে চায়না।  

তিনি বলেন, আপনি (মওদুদ) ২০০১-২০০৬ পর্যন্ত আমার হাজার হাজার নেতাকর্মীকে এলাকা ছাড়া করেছেন। কিন্তু আমি নির্বাচিত হওয়ার পর এর কোনো প্রতিশোধ নেইনি। আপনারা এলাকায় নির্বিঘ্নে রাজনীতি করে বেড়িয়েছেন। অথচ এখন ভোটের সময় এসে আমার বিরুদ্ধে ঘরে বসে মিথ্যাচার করছেন। আপনি মিডিয়াকে লাগিয়ে দিয়ে ফরমায়েশি নিউজ করাচ্ছেন। মনে করেছেন এতে করে আমার জনপ্রিয়তা কমে যাবে। এসবে কোন লাভ হবে না মওদুদ ভাই জনগণ আমার সঙ্গে আছে, আপনার সঙ্গে নাই।

ওবায়দুল কাদের বলেন, আমি আবারো নির্বাচিত হলে এ উপজেলাকে মডেল উপজেলায় রূপান্তরিত করবো। জননেত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশের প্রত্যেকটি গ্রাম শহর হবে। আমরা নির্বাচিত হলে এ প্রতিশ্রুতিও বাস্তবায়ন করবো। আমরা যা বলি তা করি। যা করতে পারিনা তা বলিনা।  

এসময় মন্ত্রীর সঙ্গে কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হানসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।