ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

ধনবাড়ীতে আ.লীগে যোগ দিলেন মহিলা দলের সভাপতি 

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
ধনবাড়ীতে আ.লীগে যোগ দিলেন মহিলা দলের সভাপতি  আ.লীগে যোগ দিলেন শিরিন রহমান

মধুপুর (টাঙ্গাইল): টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি ও উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান শিরিন রহমান আওয়ামী লীগে যোগ দিয়েছেন। এসময় তার সঙ্গে বিভিন্ন এলাকার বিএনপির নেতাকর্মীরাও আওয়ামী লীগে যোগদান করেছেন।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক খাদ্যমন্ত্রী টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসনের মহাজোট মনোনীত প্রার্থী ড. আব্দুর রাজ্জাকের হাতে ফুলের নৌকা দিয়ে প্রথমে যোগদান করেন শিরিন রহমান।

এরপর একইদিনে পাইস্কা ইউনিয়নের কয়ড়া বাজার, ধনবাড়ী চালাষ চৌরাস্তা এবং মুশুদ্দি ইউনিয়নের বন্দচরপাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী পৃথক সভায় আলাদা যোগদান অনুষ্ঠানে বিএনপি ও তার অঙ্গ-সগঠনের নেতাকর্মীরা আওয়ামী লীগে যোগদান করেন।

যোগদান করা এসব নেতাকর্মীদের ফুলের মালা দিয়ে স্বাগত জানান আওয়ামী লীগের প্রেডিডিয়াম সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক।  

উপজেলা আওয়ামী লীগ সভাপতি বদিউল আলম মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মীর ফারুক আহমাদ,সহ-সভাপতি হারুনার রশিদ হিরা, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সাবেক উপজেলা চেয়ারম্যান মুহাম্মদ আলী কিসলু, উপজেলা ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম বেলাল, যদুনাথপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মীর ফিরোজ আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, নব যোগদানকারী ভাইস চেয়ারম্যান শিরিন রহমান, রেবেকা রাজ্জাক রেবা, উপজেলা যুবলীগ সহ-সভাপতি খন্দকার রিপন প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৫৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।