ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১০ শাবান ১৪৪৫

আওয়ামী লীগ

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় আ.লীগ নেতা নিহত, আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৯ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় আ.লীগ নেতা নিহত, আহত ১০

বাগেরহাট: বাগেরহাটের কচুয়ায় নৌকা প্রতীকের মিছিল শেষে বাড়ি ফেরার পথে বাসচাপা কামাল খান নামে আওয়ামী লীগের এক নেতা নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো ১০ জন।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) রাতে সাইনবোর্ড-বগি আঞ্চলিক মহাসড়কের যশোরদি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কামাল খান উপজেলার যশোরদি গ্রামের মতি খানের ছেলে।

তিনি বাধাল ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

হতাহতদের মধ্যে ছয়জনকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

এরা হলেন- রাসেল, পারভেজ, আবির,বায়জিদ, নুরুল ইসলাম ও হাসিব। এরা সবাই দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী ও সমর্থক। এদের মধ্যে উন্নত চিকিৎসার জন্য তিনজনকে খুলনা মেডিকেল কলেজে (খুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

বাধাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বাংলানিউজকে জানান, নির্বাচনী প্রচার শেষে রাতে বাগেরহাট থেকে মোড়েলগঞ্জ যাওয়ার সময় যশোরদি এলাকায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে আওয়ামী লীগ নেতা কামালসহ কমপক্ষে ১১ জনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই কামালের মৃত্যু হয়। আহত হন অন্তত ১০ জন।  

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল কবির জানান, দুর্ঘটনায় হতাহতরা সবাই বাগেরহাট-২ (সদর ও কচুয়া) সংসদীয় আসনে নৌকা প্রতীকের প্রার্থী শেখ সারহান নাসের তন্ময়ের সমর্থক। তারা নির্বাচনী মিছিল শেষে দল বেঁধে বাড়ি ফিরছিলেন। আহতরা বাগেরহাট সদর হাসপাতালে ও খুমেক হাসপাতালে চিকিৎসাধীন।

ঘাতক বাসটি জব্দ করা হলেও বাসচালক ও তার সহকারী (হেলপার) পালিয়ে গেছে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ০৪২৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।