ঢাকা, রবিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

চুয়াডাঙ্গা-২ 

নৌকার মিছিলে বোমা হামলার অভিযোগ, আহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
নৌকার মিছিলে বোমা হামলার অভিযোগ, আহত ১ বোমা হামলার ঘটনায় আহত ১। ছবি: বাংলানিউজ

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার হাসাদাহ বাজারে নৌকার মিছিলে বোমা হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রিংকু নামে (২৫) একজন আহত হয়েছেন। বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় এ হামলার ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানায়, সন্ধ্যায় ওই বাজারে চুয়াডাঙ্গা-২ আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী আলী আজগার টগরের সমর্থনে তার পক্ষের নেতা-কর্মীরা নৌকা প্রতীকের নির্বাচনী মিছিল বের করে। মিছিলটি হাসাদাহ বাজার অতিক্রম করার সময় মিছিলটি লক্ষ্য করে বোমা হামলা চালায় অজ্ঞাত দুর্বৃত্তরা।

নিক্ষিপ্ত বোমাটি বিষ্ফোরিত হলে স্প্রিন্টারে আহত হন রিংকু নামে নৌকার ওই সমর্থক। পরে তাকে উদ্ধার করে প্রথমে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে যশোর সদর হাসপাতালে নেওয়া হয়।  

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গণি মিয়া বাংলানিউজকে জানান, ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করা হয়েছে। বোমা হামলায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ০৩৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।