ঢাকা, মঙ্গলবার, ২২ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

আওয়ামী লীগ

ওবায়দুল কাদেরের নির্বাচনী প্রচারের গাড়ি ‘ভাঙচুর’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৪ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
ওবায়দুল কাদেরের নির্বাচনী প্রচারের গাড়ি ‘ভাঙচুর’ কবিরহাট উপজেলার ম্যাপ

নোয়াখালী: নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) সংসদীয় আসনের কবিরহাট উপজেলায় দু’টি স্থানে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নির্বাচনী প্রচারের গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুরের অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) রাত ৯টার দিকে উপজেলায় বাটাইয়া ইউনিয়নের উলালের টেক এবং ধানশালিক ইউনিয়নের হাসপাতাল সড়কে এ হামলার ঘটে।  

এতে প্রচার গাড়িতে থাকা চারজন আহত হয়েছেন।

আহতদের মধ্যে দু’জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় দু’টি গাড়ি ও মাইক ভাঙচুর করে সন্ত্রাসীরা। এ হামলার জন্য বিএনপি-জামায়াতের কর্মীদের দায়ী করেছেন স্থানীয় আওয়ামী লীগ।

কবিরহাট পৌরসভার মেয়র ও নোয়াখালী-৫ আসনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ওবায়দুল কাদেরের প্রধান নির্বাচনী এজেন্ট জহিরুল হক রায়হান বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে তাদের প্রচারের মাইকসহ সিএনজি অটোরিকশাটি বাটাইয়া ইউনিয়নের উলালের টেক এলে পূর্বে থেকে ওৎ পেতে থাকা বিএনপি-জামাতের সশস্ত্র সন্ত্রাসীরা তাদের প্রচারের গাড়ি ভাঙচুর করে। এ সময় তাদের হামলায় আহত হন চারজন। তাদের মধ্যে জহিরুল ইসলাম শুভ ও আনোয়ারুল ইসলামকে গুরুতর আহতাবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, একই সময়ে বিএনপি প্রার্থী ব্যারিস্টার মওদুদ আহম্মদের লোকজন ধানশালিক ইউনিয়নের হাসপাতালে সড়কে অপর একটি প্রচারের গাড়িতে হামলা চালিয়ে গাড়ি ও মাইক ভাঙচুর করে। তিনি এ হামলার বিষয়টি রিটার্নিং কর্মকর্তাকে অবহিত করেছেন।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা হাসান বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হামলাকারীদের চিহ্নিত করে তাদের আইনের আওতায় নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০১০২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।