ঢাকা, মঙ্গলবার, ২২ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

আওয়ামী লীগ

ইসির সদস্যরা দায়িত্বশীল কথাবার্তা বলবেন: হানিফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
ইসির সদস্যরা দায়িত্বশীল কথাবার্তা বলবেন: হানিফ গণসংযোগে বক্তব্য রাখেন মাহবুব উল আলম হানিফ

কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ (সদর) আসনের নৌকার প্রার্থী মাহবুব উল আলম হানিফ বলেছেন, আমরা আশা করি নির্বাচন কমিশনের (ইসি) যারা আছেন, তারা সবাই দায়িত্বশীল কথাবার্তা বলবেন। 

‘নির্বাচনের নামে সন্ত্রাসীদের পুনর্বাসন করতে দেওয়া হবে না। কোনো হত্যাকারী সন্ত্রাসী আইনের ঊর্ধ্বে নয়।

নির্বাচন চলছে বলে সন্ত্রাসীরা কি বিচারের বাইরে থাকবে? অবশ্যই সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে আইনশৃঙ্খলা বাহিনী’ বলেন হানিফ।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) দুপুরে কুষ্টিয়া সদর উপজেলার মনোহরদিয়া ইউনিয়নে নিজ নির্বাচনী প্রচারণায় ও গণসংযোগকালে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

‘বাংলাদেশের মানুষ আর আওয়ামী লীগকে চায় না’ ড. কামাল হোসেনের এমন বক্তব্যের প্রসঙ্গে হানিফ বলেন, ‘জনগণ যতদিন চাইবে ততদিন শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকবেন। জনগণের মালিক তো কামাল হোসেন নয়, তাই তিনি এ ধরনের কথা বলতে পারেন না। ’

দেশে সংকট রয়েছে মির্জা ফখরুলের এমন মন্তব্যের জবাবে আওয়ামী লীগের এ নেতা বলেন, ‘দেশে নয়, মানুষের মধ্যেও নয়, সংকট রয়েছে বিএনপিতে। সন্ত্রাসী দলে সংকট থাকবেই। ’

এসময় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকরা বিভিন্ন মিছিল, স্লোগান নিয়ে গণসংযোগ ও প্রচার-প্রচারণায় অংশ নেয়। বিভিন্ন উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে মাহবুব উল আলম হানিফ নৌকায় ভোট চান।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।