ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

মাশরাফি হীরার টুকরা: প্রধানমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৮
মাশরাফি হীরার টুকরা: প্রধানমন্ত্রী

নড়াইল: এক সময় আমি নড়াইলের এমপি ছিলাম। আমি মনে করি নড়াইল আমার নিজের এলাকা। পুনরায় এখানে আওয়ামী লীগ সরকার গঠন করতে পারলে নড়াইলের আরো উন্নয়ন করা হবে।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) দুপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ধানমণ্ডির সুধা সদন থেকে মাশরাফির জন্য নৌকা মার্কায় ভোট চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন। নড়াইলের লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় প্রধানমন্ত্রী বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে হীরার টুকরা বলে আখ্যায়িত করেন।

প্রধানমন্ত্রী বলেন, নড়াইলে একটি মেডিকেল কলেজ ও একটি পাবলিক বিশ্ববিদ্যালয় করা যায় কিনা সেটার সাম্ভ্যবতা যাচায় করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।  

এ সময় নড়াইলের ২টি আসনেই আওয়ামী লীগকে ভোট দেওয়ার জন্য ভোটাদের আহ্বান জানান প্রধানমন্ত্রী।

সুধা সদন থেকে নিজ নির্বাচনী এলাকার জনগণের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কথা বলেন নড়াইল-২ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মাশরাফি বিন মুর্তজা।
 
এ সময় উপস্থিত ছিলেন নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, নড়াইল-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী বর্তমান সাংসদ বিএম কবীরুল হক মুক্তি, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিকদার আব্দুল হান্নান রুনু, সাধারণ সম্পাদক সৈয়দ ফয়জুল আমীর লিটু প্রমুখ।

জানা যায়, নড়াইল-২ আসনে মাশরাফি বিন মর্তুজা এবং ২০ দলীয় জোটের শরিক ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান এ জেড এম ফরিদুজ্জামান ফরহাদসহ ছয়জন প্রার্থী।

এছাড়া নড়াইল-২ আসনে এনপিপির (ছালু) জেলা সভাপতি মনিরুল ইসলাম, ইসলামী আন্দোলন জেলা শাখার সাধারণ সম্পাদক এস এম নাসির উদ্দীন, ইসলামী ঐক্যজোটের প্রার্র্থী মাহাবুবুর রহমান এবং জাতীয় সমাজতান্ত্রিক দলের (রব) কেন্দ্রীয় কমিটির সদস্য ফকির শওকত আলী প্রার্থী হয়েছেন।  

জেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, নড়াইল-২ আসনে ভোটার সংখ্যা ৩ লাখ ১৭ হাজার ৫১১ জন। এর মধ্যে নারী ভোটার ১ লাখ ৬০ হাজার ৬২৪ এবং পুরুষ ভোটার ১ লাখ ৫৬ হাজার ৮৮৭ জন। নড়াইল ও লোহাগড়া পৌরসভাসহ এ আসনের অধীনে সদর উপজেলায় আটটি ইউনিয়ন এবং লোহাগড়ার ১২টি ইউনিয়ন রয়েছে।  

বাংলোদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।