ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

আওয়ামী লীগ

আওয়ামী লীগ পিরোজপুরের মাটিকে অভিশাপমুক্ত করেছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৮
আওয়ামী লীগ পিরোজপুরের মাটিকে অভিশাপমুক্ত করেছে

পিরোজপুর: জঙ্গি-সন্ত্রাস আলবদরদের বাংলার মাটিতে জায়গা হবে না। আওয়ামী লীগ সরকার যুদ্ধাপরাধীদের বিচার করে পিরোজপুরের মাটিকে অভিশাপমুক্ত করেছে।

বুধবার (১৯ ডিসেম্বর) বিকেলে পিরোজপুর শহরের গোপাল কৃষ্ণ টাউন ক্লাব মাঠে এ ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, এক সময় দক্ষিণাঞ্চল অবহেলিত ছিল।

আমাদের সরকার দক্ষিণাঞ্চল উন্নয়ন করেছে। আমরা বিনামূল্যে বই দিচ্ছি। কমিউনিটি ক্লিনিকগুলোতে বিনামূল্য ওষুধ দেওয়া হচ্ছে। প্রত্যেক উপজেলায় একটি কলেজ ও একটি বিদ্যালয় জাতীয়করণ করেছি। মডেল মসজিদ নির্মাণ করা হচ্ছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হলে স্বাধীনতার চেতনায় বিশ্বাসী আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে।  

এসময় টাউন ক্লাবে উপস্থিত বক্তারা প্রধানমন্ত্রীর কাছে টুঙ্গিপাড়া-পিরোজপুরের সঙ্গে সরাসরি রেললাইন সম্প্রসারণ, গ্যাস সংযোগ, বলেশ্বর নদ খনন ও একটি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দাবি জানান।

অনুষ্ঠানে পিরোজপুর-৩ আসনের জাতীয় পার্টির (জাপা) প্রার্থী সাংসদ রুস্তম আলী ফরাজী বলেন, বাংলাদেশের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী আপনাকে এক বার নয় বার বার দরকার।  

এসময় তিনি তার প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী আশরাফুর রহমানের বিরুদ্ধে বিএনপির সঙ্গে আতার করে প্রার্থী হওয়ার অভিযোগ করেন।

পিরোজপুর-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী শ ম রেজাউল করিম বলেন, শেখ হাসিনা ভালো থাকলে আমরাও ভালো থাকব।

এছাড়াও বক্তব্য দেন- পিরোজপুর-২ আসনের মহাজোট প্রার্থী জাতীয় পার্টি (জেপি)  চেয়ারম্যান পানিসম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন, পিরোজপুর-১ আসনের সাংসদ এ কে এম এ আউয়াল, পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হাকিম হাওলাদার, পৌর মেয়র হাবিবুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa