ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

আওয়ামী লীগ

নীলফামারী ও রংপুর সফরে অনুমতি চাইলেন শেখ হাসিনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৮
নীলফামারী ও রংপুর সফরে অনুমতি চাইলেন শেখ হাসিনা আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নীলফামারী: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার-প্রচারণায় অংশ নিতে উত্তরবঙ্গে সফরের জন্য নীলফামারী ও রংপুর জেলার রিটার্নিং অফিসার জেলা প্রশাসকের (ডিসি) কাছে অনুমতি চেয়েছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

বুধবার (১৯ ডিসেম্বর) সকালে নীলফামারী জেলা প্রশাসক নাজিয়া শিরিন ও রংপুর জেলা প্রশাসক এনামুল হাবীব বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মঙ্গলবার (১৮ ডিসেম্বর) রাতে ফ্যাক্সের মাধ্যমে পাঠানো এক চিঠিতে এ অনুমতি চান প্রধানমন্ত্রী।

জানা যায়, আগামী ২৩ ডিসেম্বর (রোববার) সকালে ঢাকা হতে প্লেনে করে নীলফামারীর-সৈয়দপুর বিমানবন্দরে এসে পৌঁছাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সেখান থেকে সড়ক পথে রংপুর যাবেন। পথে সকাল ১০টায় তারাগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের নির্বাচনী প্রচার কার্যক্রমে অংশ নেবেন তিনি।  

একই দিন দুপুর ২টায় পীরগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে দলের নির্বাচনী জনসভায় যোগ দেবেন ও বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচার কর্মসূচিতে অংশ নেবেন শেখ হাসিনা।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa