ঢাকা, রবিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

আওয়ামী লীগ

প্রধানমন্ত্রীর সিলেট সফরে নৌকার গণজোয়ার হবে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৮
প্রধানমন্ত্রীর সিলেট সফরে নৌকার গণজোয়ার হবে প্রচারণায় ড. একে আব্দুল মোমেন, ছবি: বাংলানিউজ

সিলেট: সিলেট-১ আসনে মহাজোট মনোনীত প্রার্থী ড. একে আব্দুল মোমেন বলেছেন, আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২২ ডিসেম্বর সিলেট আসা উপলক্ষে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। আশা করি প্রধানমন্ত্রীর এই সফরের মধ্য দিয়ে সিলেটে নৌকার পক্ষে গণজোয়ার আরও বেগবান হবে।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) গুঁড়ি গুঁড়ি বৃষ্টি উপেক্ষা করে সকাল থেকে দিনভর নগরীর বিভিন্ন স্থানে গণসংযোগ, পথসভা ও মতবিনিময় করেন তিনি। তখন প্রধানমন্ত্রীর সিলেট আসায় নৌকার সমর্থকদের বাঁধ ভাঙা ঢেউ নামবে বলে সবার উদ্দেশে বলেন মোমেন

মঙ্গলবার সকালে নগরীর ২৫নং ওয়ার্ডের কায়স্তরাইল নির্বাচনী গণসংযোগ ও মতবিনিময় করেন তিনি।

সকাল সাড়ে ১১টায় বৃহত্তর তোপখানা ও কাজিরবাজার এলাকায় গণসংযোগ শেষে স্থানীয় আফসার উদ্দিনের বাসায় মতবিনিময় সভা করেন এ হেভিওয়েট প্রার্থী। দুপুর সাড়ে ১২টায় নগরীর করিম উল্লাহ মার্কেটে গণসংযোগ ও আগপাড়া এলাকার চারটি কলোনীতে গণসংযোগে যান ড. একে মোমেন। বিকেল সাড়ে ৩টায় নগরীর ৮নং ওয়ার্ডের পাঠানটুলায় উঠান বৈঠক ও পথসভা করেন তিনি। এর আগে সোমবার রাতে নগরীর বালুচরে আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলীর বাসায় দু’টি ভোট সেন্টার কমিটির নেতাদের সঙ্গে সভা করেন ড. মোমেন।

এসময় আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিসিক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, মহানগর সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, ফয়জুল আনোয়ার আলাওর, নুরুল ইসলাম পুতুল, কৃষকলীগের কেন্দ্রীয় নেত্রী শামিমা শাহরিয়ার, মহানগর কৃষকলীগ সভাপতি আব্দুর রকিব বাবলু, ব্যবসায়ী আতাউল্লাহ সাকের, সানাউল্লাহ ফাহিম, ব্যবসায়ী জামাল মিয়া, ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. ফখরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন, ওয়ার্ড কাউন্সিলর শান্তনু দত্ত সন্তু, সাবেক কাউন্সিলর চন্দন রায় প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে, সকাল ১১টায় সিলেট মহানগর যুবলীগের নেতাকর্মীরা নগরীর হাসান মার্কেট, মধুবনসহ বন্দরবাজারের বিভিন্ন মার্কেট ও বিপনীবিতানগুলোতে নৌকা প্রতীকে ভোট চেয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৮
এনইউ/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa