ঢাকা, বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

আওয়ামী লীগ

ক্ষমতায় গেলে সামাজিক নিরাপত্তা বেষ্টনী বাড়ানো হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৮
ক্ষমতায় গেলে সামাজিক নিরাপত্তা বেষ্টনী বাড়ানো হবে

লালমনিরহাট: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীরা যেন সমাজের অন্যসব মানুষের মতো সুন্দরভাবে বাঁচতে পারেন। সেই চিন্তা করে ভাতার ব্যবস্থা করেছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী দিনে ক্ষমতায় এলে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর ভাতাভোগী ও অর্থ দু’টোয় বাড়ানো হবে।

সোমবার (১৭ ডিসেম্বর) বিকেলে লালমনিরহাটের আদিতমারী উপজেলার ভাদাই ইউনিয়ন পরিষদ মাঠে উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত জোট সরকার ক্ষমতায় থেকে জনগণের হাজার হাজার কোটি টাকা লুটপাট করে বিদেশে অর্থের পাহাড় গড়েছেন খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান।

দেশের মানুষ আজ তাদের ঘৃণা করেছে। কারাগারে বসে কৃতকর্মের ফলভোগ করছেন খালেদা জিয়া। আর দেশের মানুষের ভয়ে তারেক বিদেশে আত্মগোপন করেছে।

ভাদাই ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রোকনুজ্জামান রোকনের সভাপতিত্বে নৌকার উঠান বৈঠকে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাহির তাহু, চলবলা ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিজু, আদিতমারী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ভাদাই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কৃষ্ণকান্ত বিদুর ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাঈদুল বাবু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa