ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ

সরকারি কর্মীদের একাগ্রভাবে কাজ করার আহ্বান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৮
সরকারি কর্মীদের একাগ্রভাবে কাজ করার আহ্বান বক্তব্য রাখছেন আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান এইচ টি ইমাম। ছবি: বাংলানিউজ

ঢাকা: দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে অতীতের মতো ভবিষ্যতেও একইভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা ও আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান এইচ টি ইমাম।

তিনি বলেছেন, বঙ্গবন্ধু যে সংগ্রাম শুরু করেছিলেন এরই ধারাবাহিকতায় তার কন্যা দেশকে যে উচ্চতায় নিয়ে এসেছেন, উন্নয়নের সেই ধারা বজায় রাখার জন্য আপনারা অতীতের মতো সামনেও একাগ্রভাবে কাজ করবেন, এটিই আমার প্রত্যাশা।

সোমবার (১৭ ডিসেম্বর) দুপুরে সচিবালয়ে বাংলাদেশ সচিবালয় কর্মকর্তা-কর্মচারী ঐক্য পরিষদের উদ্যোগে বিজয় দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান।

ঐক্য পরিষদের সভাপতি মুহাম্মদ বদরুল হায়দারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, স্থানীয় সরকার বিভাগের সচিব এস এম গোলাম ফারুক, অাইন সচিব এ এস এস এম জহিরুল হক, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মো. শাহ কামাল, ডিঅাইজি হাবিবুর রহমান প্রমুখ।

এইচ টি ইমাম বলেন,  আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, আপনারা আমাদের পাশে থাকবেন। আপনাদের আমি সংগ্রামী সালাম জানাই। আপনাদের অভিনন্দন ও ধন্যবাদ জানাই।

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৮
এসএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।