ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ

বিএনপি-জামায়াত গণমাধ্যমের কণ্ঠরোধের চেষ্টা করছে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২২ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৮
বিএনপি-জামায়াত গণমাধ্যমের কণ্ঠরোধের চেষ্টা করছে

কুষ্টিয়া: জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, সরকার গণমাধ্যমকে উন্মুক্ত করেছে আর বিএনপি-জামায়াতের দোসররা ভয়ভীতি দেখিয়ে গণমাধ্যমের কণ্ঠরোধ করার চেষ্টা করছে।

শনিবার (১৫ ডিসেম্বর) দুপুরে নিজ নির্বাচনী এলাকা কুষ্টিয়ার মিরপুর উপজেলার হালসায় গণসংযোগ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, যারা বুদ্ধিজীবী দিবসে পাকিস্তানি কায়দায় গণমাধ্যম কর্মীদের স্তব্ধ করে দেওয়ার হুমকি দেয়, তারা আর যাই হোক গণতন্ত্রের পক্ষের লোক না।

ড. কামাল হোসেন সেই রাজাকার, জঙ্গি, জামায়াত এবং বিএনপির সন্ত্রাসীদের সঙ্গে হাত মিলিয়ে শহীদ বেদীতে দাঁড়িয়ে গণমাধ্যমের কণ্ঠ রোধের জন্য হুমকি দিয়েছেন, যা বাংলাদেশের গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের জন্য অত্যন্ত দুঃখজনক।

এসময় জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপন, আমবাড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান মসিউর রহমান মিলনসহ স্থানীয় জাসদ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।