ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ

ভোট চাইতে দ্বারে দ্বারে ফজলে রাব্বী মিয়া

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫২ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
ভোট চাইতে দ্বারে দ্বারে ফজলে রাব্বী মিয়া নির্বাচনী প্রচার-প্রচারণায় ফজলে রাব্বী মিয়া

গাইবান্ধা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে বিজয়ী করতে জনগণের দ্বারে দ্বারে ঘুরে ভোট প্রার্থনা ও উঠান বৈঠক করছেন গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনে আওয়ামী লীগের প্রার্থী ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া।

শনিবার (১৫ ডিসেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত নির্বাচনী এলাকা কঞ্চিপাড়া ইউনিয়নের নয়টি ওয়ার্ডে নির্বাচনী প্রচার-প্রচারণা চালান তিনি।

এসময় তিনি সাঘাটা ও ফুলছড়ি উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন এবং প্রধানমমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করেন।

নির্বাচনী প্রচারণার সময় আরও বক্তব্য রাখেন- ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক এটিএম রাশেদুজ্জামান রোকন, ফুলছড়ি উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হাবিবুর রহমান, আজহারুল ইসলাম বাবলু, কঞ্চিপাড়া ইউপি চেয়ারম্যান লিটন মিয়া, সাবেক চেয়ারম্যান আবু বকর সিদ্দিক মুন্না, আওয়ামী লীগ নেতা নিজাম উদ্দিন, যুবলীগ নেতা মতিয়ার রহমান, রানা মিয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।