ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

ময়মনসিংহ অভিমুখে যাত্রা করলো ঐক্যফ্রন্ট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
ময়মনসিংহ অভিমুখে যাত্রা করলো ঐক্যফ্রন্ট

ঢাকা: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রচারণার জন্য ময়মনসিংহ অভিমুখে যাত্রা করেছে জাতীয় ঐক্যফ্রন্ট। যেতে যেতে সাতটি স্থানে জনসভা করবেন ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় নেতারা।

শনিবার (১৫ ডিসেম্বর) বেলা ২টায় ফ্রন্টের অন্যতম শীর্ষ নেতা ও জেএসডি সভাপতি আ স ম আব্দুর রবের নেতৃত্বে রাজধানীর উত্তরা থেকে রওয়ানা দেন জোটের নেতারা।  

এই যাত্রায় রয়েছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, ডা. এজেডএম জাহিদ হোসেন, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী ও নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না প্রমুখ

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে বলেন, ময়মনসিংহ বিভাগের মোট ৭টি স্থানে জনসভা করবে ঐক্যফ্রন্ট।

এ জনসভাগুলো টঙ্গীর সফির উদ্দিন একাডেমি প্রাঙ্গণ, মাওনা চৌরাস্তা, ত্রিশাল উপজেলা সদর, ময়মনসিংহ শহরের কৃষ্ণচূড়া চত্বর, ফুলপুর বাসস্ট্যান্ড, নকলা পাইলট স্কুল মাঠ এবং শেরপুর পৌর পার্কে হওয়ার কথা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
টিএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad