ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ

খুলনা হবে আইটির শহর: শেখ জুয়েল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
খুলনা হবে আইটির শহর: শেখ জুয়েল ফেসবুক পেজ উদ্বোধন করছেন খুলনা-২ আসনের প্রার্থী শেখ সালাহ্উদ্দিন জুয়েল। ছবি: বাংলানিউজ

খুলনা: বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও আওয়ামী লীগ মনোনীত খুলনা-২ আসনের প্রার্থী শেখ সালাহ্উদ্দিন জুয়েল বলেছেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যদি আমি বিজয়ী হই, তাহলে বেকার যুবকদের জন্য কর্মসংস্থান ও একটি হাইটেক পার্ক নির্মাণ করবো। কর্মসংস্থানগুলোতে হাজার হাজার বেকার যুবক সেখানে কাজ করার সুযোগ পাবে। এর ফলে খুলনা হবে পৃথিবীর অনেক ডিজিটাল শহরের মতোই আইটির শহর।

শনিবার (১৫ ডিসেম্বর) সকাল ১০টায় মহানগরীর শেরে বাংলা রোডস্থ নিজ বাসভবনে ডিজিটাল প্রচারণার উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি নৌকার প্রচারণার জন্য www.votefornouka.info.bd ও ফেসবুক পেজ ‘নৌকায় ভোট দিন facebook.com/bangladesh04” এর উদ্বোধন করেন।

তিনি বলেন, এখন মানুষ ঘরে বসে ডিজিটাল সেবার মাধ্যমে যেকোনো প্রয়োজনীয় চাহিদা মেটাতে পারেন। তারই ধারাবাহিকতায় আমরা আমাদের তরুণ ও নতুন ভোটারদের কথা মাথায় রেখে আজ থেকে ডিজিটাল প্রচারণা শুরু করছি। আমার ধারণা এর মাধ্যমে আমরা তরুণ ভোটারদের কাছে আমাদের কর্মকাণ্ড ও আগামী দিনগুলোতে আমাদের পরিকল্পনাগুলো সঠিকভাবে তুলে ধরতে পারবো।

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমাদের তরুণ ও আগামী প্রজন্ম হবে তথ্যপ্রযুক্তি নির্ভর ও স্বাধীনতার স্বপক্ষে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ডিজিটাল বাংলাদেশের ঘোষণা দিয়েছিলেন সেটা আজ বাস্তবায়িত।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল হোসেন, খুলনা মহানগর আওয়ামী লীগের দফতর সম্পাদক মো. মুন্সি মাহাবুব আলম সোহাগ, মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, খুলনা সদর থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সাইফুল ইসলাম, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তসলিম আহমেদ আশা, খুলনা মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুর রহমান পলাশ, খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন, সাবেক ছাত্রনেতা নূর হাসান জনি, অভিজিত চক্রবর্তী দেবু, সায়েদুজ্জামান সম্রাট, অভিজিত পাল, তাজদিক উর রহমান জয়, মাসুম উর রশিদ, খুলনা মহানগর ছাত্রলীগ নেতা চয়ন বালা, শাহ আরাফাত রাহিব সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতারা।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।