ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

ড. কামালের আচরণ ষড়যন্ত্রের অংশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
ড. কামালের আচরণ ষড়যন্ত্রের অংশ অনুষ্ঠানে উপস্থিত মন্ত্রী ও অন্যরা

ঢাকা: সাংবাদিকদের সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেনের আচরণ ষড়যন্ত্রেরই অংশ বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

শনিবার (১৫ ডিসেম্বর) দুপুরে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটের সামনে ‘বিজয়ের পতাকা’ শিরোনামে পতাকা মিছিল শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এমন মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, মিরপুরে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে সাংবাদিকদের সঙ্গে যে আচরণ করা হয়েছে, তা কোনোভাবেই কাম্য নয়।

এই আচরণ তাদের (জাতীয় ঐক্যফ্রন্ট) ষড়যন্ত্রের একটি অংশ।

তিনি বলেন, শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধ থেকে বেরিয়ে যাওয়ার পর কামাল হোসেনের গাড়িতে হামলা হয়নি, তার দু’টি গাড়ির গ্লাস ভেঙে গেছে। এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে। এই ঘটনার তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

গ্রেফতার প্রসঙ্গে তিনি বলেন, বিএনপির কোনো নেতাকর্মীকে নতুন করে কোনো মামলায় গ্রেফতার করা হচ্ছে না। আইন-শৃঙ্খলা বাহিনী সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে আসামিদের গ্রেফতার করছে। তাদের অনেকের বিরুদ্ধে ওয়ারেন্ট রয়েছে। পুলিশ সেসব তদন্ত করেই ব্যবস্থা নিচ্ছে৷

সংসদে দু’টো আসন নিয়ে যাওয়ার জন্য বিএনপি জামায়াতের সঙ্গ নিয়েছে। খুনি-রাজাকারদের সঙ্গে তারা হাত মিলিয়েছে। এটা খুবই জঘন্য ব্যাপার বলেও মন্তব্য করেন তিনি।

এর আগে, শনিবার বেলা ১১টার দিকে রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউ থেকে জাতীয় পতাকা মিছিল বের হয়। মিছিলটি জাতীয় সংসদ ভবনের সামনের রাস্তা ঘুরে কৃষিবিদ ইনস্টিটিউটে এসে শেষ হয়।

বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
পিএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad