ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

আওয়ামী লীগ

নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন এনপিপি প্রার্থী উজ্জ্বল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৮
নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন এনপিপি প্রার্থী উজ্জ্বল সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) প্রার্থী উজ্জ্বল আহসান

কুষ্টিয়া: কুষ্টিয়া-৩ (সদর) আসনে আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থী মাহবুব উল আলম হানিফকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) প্রার্থী উজ্জ্বল আহসান।

তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া সদর আসনে দলের পক্ষে আম মার্কায় নির্বাচনে অংশ নিয়েছিলেন।

শুক্রবার (১৪ ডিসেম্বর) বেলা সাড়ে ১২টায় কুষ্টিয়ার বিত্তিপাড়া বাজারে উজানগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে নির্বাচন থেকে সড়ে দাঁড়ানোর ঘোষণা দেন।

এসময় উজ্জ্বল আহসান উন্নয়নের স্বার্থে ও উন্নয়নের পক্ষে সমর্থন দিতে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নৌকার প্রার্থী মাহবুব উল আলম হানিফকে স্বেচ্ছা সমর্থন দেন এবং নিজের নির্বাচনী কার্যক্রম থেকে বিরত থেকে কর্মী সমর্থক নিয়ে নৌকার পক্ষে নির্বাচন করার ঘোষণা দেন।  

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- উজানগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, এনপিপি’র সদর থানা কমিটির সাধারণ সম্পাদক মাসুম আহম্মেদসহ উভয় দলের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa