ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

আওয়ামী লীগ

আ’লীগের নির্বাচনী প্রচারণায় পেট্রোল বোমা নিক্ষেপ, আহত ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮
আ’লীগের নির্বাচনী প্রচারণায় পেট্রোল বোমা নিক্ষেপ, আহত ৬

নেত্রকোনা: নেত্রকোনার আটপাড়া উপজেলায় আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় বিএনপি দলীয় নেতাকর্মীরা পেট্রোল বোমা নিক্ষেপ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় উপজেলা যুবলীগের সভাপতিসহ ছয় নেতাকর্মী আহত হয়েছেন।

বুধবার (১২ ডিসেম্বর) সন্ধ্যার দিকে উপজেলা যুবলীগ-ছাত্রলীগ নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের নৌকার প্রার্থী আওয়ামী লীগের সংস্কৃতিবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিলের পক্ষে নির্বাচনী প্রচারণায় একটি মিছিল বের করলে ইটখলা ব্রিজের কাছে এ হামলার ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন- আটপাড়া উপজেলা যুবলীগের সভাপতি নিজাম ইয়ার খান, যুবলীগ নেতা সুফল খানসহ ছয়জন।

তাৎক্ষণিকভাবে বাকিদের নাম জানা যায়নি। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

অসীম কুমার উকিলের সহধর্মিণী কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল অভিযোগ করে বাংলানিউজকে বলেন, ‘বিএনপি মূলত নির্বাচন করতে আসেনি। তারা এসেছে নির্বাচন নামে নাশকতা চালিয়ে মানুষ হত্যা করে দেশের ভাবমূর্তি নষ্ট করতে। নয়তো কেনো তারা নির্বাচনী প্রচারণায় হামলা করবে?’

পেট্রোল বোমা নিক্ষেপে জড়িতদের যতদ্রুত সম্ভব গ্রেফতার করে আইনের আওতায় আনতে প্রশাসনের প্রতি জোর দাবি জানান অপু উকিল।

আটপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অভিরঞ্জন দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, হামলাকারীদের আইনের আওতায় আনা হবে। মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa