ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

আওয়ামী লীগ

নোয়াখালীতে ইউপি সদস্যকে গুলির প্রতিবাদে বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
নোয়াখালীতে ইউপি সদস্যকে গুলির প্রতিবাদে বিক্ষোভ বিক্ষোভ মিছিল করেছে

নোয়াখালী: নোয়াখালীর সদর উপজেলার দাদপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও যুবলীগ নেতা জহির মেম্বারকে গুলি করার প্রতিবাদে স্থানীয় আওয়ামী লীগ ও এলাকাবাসী সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে।

বুধবার (১২ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে স্থানীয় খলিফারহাট বাজারে প্রতিবাদ সমাবেশে হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি জানানো হয়। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিলও করা হয়।

সমাবেশে দাদপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দেলোয়ার হোসেন দেলু বলেন, ‘গত ইউপি নির্বাচনের পর থেকে স্থানীয় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শিপন আমার কর্মী-সমর্থকদের ওপর হামলা করে আসছে। এরই ধারাবাহিকতায় শিপন ও তার সহযোগী সন্ত্রাসী বাহিনীরা মঙ্গলবার (১১ ডিসেম্বর) দুপুরে ইউপি সদস্য জহির মেম্বারকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। তাকে কুপিয়ে ও গুলি করে মারাত্মকভাবে আহত করে। ’

তিনি বলেন, ‘আশঙ্কাজনক অবস্থায় জহির মেম্বার বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দাদপুর ও আশে-পাশের এলাকার লোকজন শিপন ও তার বাহিনীর লোকজনের চাঁদাবাজি ও অত্যাচারে অতিষ্ঠ। প্রশাসনের কাছে আমাদের দাবি দ্রুত শিপন ও তার লোকজনকে আইনের আওতায় আনা হোক। ’

মঙ্গলবার দুপুরে নোয়াখালীর সদর উপজেলার দাদপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য ও যুবলীগ নেতা জহির মেম্বারের ওপর পার্শ্ববর্তী নোয়ান্নই ইউনিয়নের প্রেমনগর এলাকার সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
এমএমইউ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa