ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

আওয়ামী লীগ

উন্নয়নের জন্যই নৌকা প্রতীকে ভোট দিতে হবে: বাদশা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৬ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
উন্নয়নের জন্যই নৌকা প্রতীকে ভোট দিতে হবে: বাদশা নৌকা প্রতীকের প্রচারে গিয়ে ফজলে হোসেন বাদশা

রাজশাহী: একাদশ সংসদ নির্বাচনে রাজশাহী-২ (সদর) আসনে ১৪ দল মনোনীত ও মহাজোট সমর্থিত প্রার্থী ফজলে হোসেন বাদশা বলেছেন, বিগত ১০ বছরে বাংলাদেশে যত উন্নয়ন হয়েছে তা আর কখনোই হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশ এক অনন্য উচ্চতায় যাবে। তাই উন্নয়নের জন্যই এই নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিতে হবে।

বুধবার (১২ ডিসেম্বর) দুপুরে রাজশাহী মহানগরীর ৩০ নম্বর ওয়ার্ডে নৌকা প্রতীকের প্রচারে গিয়ে ফজলে হোসেন বাদশা এ কথা বলেন।  

বাদশা বলেন, দেশে এখন নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু হচ্ছে।

এটি নৌকার অবদান। সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে। সারাদেশের সঙ্গে রাজশাহীও উন্নয়নের মহাসড়কে উঠে গেছে। এবার তিনি নির্বাচিত হলে আরও বেশি উন্নয়ন হবে। কারণ, এবার সিটি করপোরেশনে যোগ্য মেয়রও বসেছেন। তিনি আর মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন রাজশাহীকে আরও অনেক বেশি এগিয়ে নিয়ে যাবেন।

রাজশাহী সদর আসনের টানা দুইবারের এই সংসদ সদস্য বলেন, এ অঞ্চলের অর্থনীতিতে গতি আনতে তিনি বিমানবন্দর চালু করেছেন। হাইটেক পার্ক নির্মাণসহ বড় বড় প্রকল্পের কাজ চলছে। বিএনপি ক্ষমতায় এলে এসব উন্নয়ন থেমে যাবে।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেন, বিএনপি সরকার গঠন করলে উন্নয়নের টাকায় আবার জঙ্গিবাদের সৃষ্টি করবে, যেভাবে তারা ২০০৪ সালে রাজশাহীর বাগমারায় বাংলা ভাইয়ের সৃষ্টি করেছিল।

ফজলে হোসেন বাদশা এদিন মহানগরীর ৩০ নম্বর ওয়ার্ডের চৌদ্দপায়া এবং এর আশপাশের এলাকায় নৌকা প্রতীকের প্রচারণা চালান।

খণ্ড খণ্ড প্রচার মিছিল নিয়ে তার সঙ্গে যোগ দেন ১৪ দলের স্থানীয় নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa