ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

আওয়ামী লীগ

নৌকায় ভোট দিলে কেউ বঞ্চিত হয় না: শেখ হাসিনা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
নৌকায় ভোট দিলে কেউ বঞ্চিত হয় না: শেখ হাসিনা বক্তব্য রাখছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা

কোটালীপাড়া (গোপালগঞ্জ) থেকে: গোপালগঞ্জের কোটালীপাড়ায় নির্বাচনী প্রচারণা উপলক্ষে আয়োজিত জনসভায় বক্তব্য রাখছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বক্তব্যে উন্নয়নের পক্ষে নৌকা মার্কায় জনতার ভোট চেয়েছেন তিনি বলেন, নৌকায় ভোট দিলে কেউ কোনোদিন বঞ্চিত হয় না।

বুধবার (১২ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে শেখ লুৎফর রহমান কলেজ মাঠ প্রাঙ্গণের জনসভা মঞ্চে উপস্থিত হন শেখ হাসিনা। তার সঙ্গে রয়েছেন ছোটবোন শেখ রেহানা।

 

গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া-টুঙ্গীপাড়া) আসন থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন শেখ হাসিনা। এ আসন থেকে বেশ কয়েকবার জাতীয় সংসদে প্রতিনিধিত্ব করেছেন তিনি।  

স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় সভাপতিত্ব করছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ।  

উপস্থিত রয়েছেন চিত্রনায়ক রিয়াজ ও ফেরদৌস। বক্তব্য দিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, লে. কর্নেল (অব.) ফারুক খান, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান প্রমুখ।

এ নির্বাচনী জনসভার মধ্য দিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করলেন আওয়ামী লীগের সভাপতি।

এর আগে সকালে ঢাকা থেকে সড়ক পথে টুঙ্গীপাড়ায় যান বঙ্গবন্ধুকন্যা। সেখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান এবং দোয়ায় অংশ নেন। ফেরার পথে বেশ কয়েকটি নির্বাচনী পথসভায় অংশ নেবেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
এসকে/এএটি/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa