ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

আওয়ামী লীগ

‘জেলের বাইরে থাকলে খালেদা জিয়াও নৌকায় ভোট দিতেন’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৮ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
‘জেলের বাইরে থাকলে খালেদা জিয়াও নৌকায় ভোট দিতেন’

ফেনী: বর্তমানে আওয়ামী লীগের জয়-জয়কার দেখে বিএনপির নেতা-কর্মীরা সিদ্ধান্তহীনতায় ভুগছেন বলে মনে করছেন প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। 

তিনি বলেছেন, বিএনপির নেতাকর্মীরা নৌকায় না ধানের শীষে ভোট দেবেন, সেটা নিয়ে তার‍া দ্বিধান্বিত। তবে দু’টি মামলায় জেলে না থাকলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াও হয়তো নৌকা মার্কায় ভোট দিতেন।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় ফেনী সদর উপজেলার বালিগাঁওয়ের সুন্দরপুর এস আর উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বিশেষ অতিথির বক্তব্যে আলাউদ্দিন নাসিম এ কথা বলেন।  

তিনি বলেন, কেন্দ্রে কেন্দ্রে এজেন্ট দেওয়ার লোকও খুঁজে পাবে না বিএনপি। বালিগাঁও ইউনিয়নের সাবেক বিএনপির সভাপতি এবং কয়েকজন কর্মীও বলেছেন- এবার তারা ধানের শীষে নয়, ভোট দেবেন নৌকায়। তাই বল‍া যায়, ফেনী-২ আসনে নিজাম উদ্দিন হাজারী জিতবেন এটা নিশ্চিত। তবে অপেক্ষা করতে হবে বিএনপি প্রার্থী কতো কম ভোটে হারেন তা দেখার জন্য।  

জনসভায় আগত জনতাকে উদ্দেশ্য করেন তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে আজ গ্রামগুলো বিদ্যুতের আলোয় আলোকিত হতো না। সব দলের লোক কাঁধে কাঁধ মিলিয়ে সুখে শান্তিতে এখানে বসবাস করছে। আবার সুযোগ এসেছে এ ধারাকে অব্যাহত রাখার। তাই এটিকে হাতছাড়া করা উচিত হবে না। উন্নয়নের স্বার্থে আবার নৌকায় ভোট দিতে হবে, ধানের শীষে ভোট দিয়ে অযথা নিজেদের ভোট পচিয়ে কোনো লাভ নেই।  

তরুণ ভোটারদের উদ্দেশ্যে করে আলাউদ্দিন নাসিম বলেন, ফেনী জেলার তরুণরা চাকরি খোঁজার জন্য বাইরে কোথাও যেতে হবেনা। সোনাগাজী-মিরসরাইয়ে বঙ্গবন্ধু স্পেশাল ইকোনমিক জোনেই হবে তোমাদের কর্মসংস্থান।  

বালিগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হাসান চৌধুরী কায়েসের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন।

এছাড়াও অতিথি ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম, ফেনী-২ আসনের বর্তমান সংসদ সদস্য ও আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী নিজাম উদ্দিন হাজারী, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাহানারা বেগম সুরমা, ফেনী পৌরসভার মেয়র হাজী আলা উদ্দিন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ সভাপতি সফর আলী, সোনাগাজী পৌরসভার মেয়র অ্যাডভোকেট রফিকুল ইসলাম, ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

জনসভাটি সঞ্চালনা করেন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবুল কালাম আজাদ।  

বাংলাদেশ সময়: ০৩০০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
এসএইচডি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa