ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

আওয়ামী লীগ

এবারের নির্বাচন দেশের জন্য গুরুত্বপূর্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
এবারের নির্বাচন দেশের জন্য গুরুত্বপূর্ণ বক্তব্য রাখছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। ছবি: বাংলানিউজ

ভোলা: এবারের নির্বাচন দেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, অংশগ্রহণমূলক একটি নির্বাচন হতে চলেছে। বাংলার মানুষ স্বাধীনতার চেতনা ও মূল্যবোধের পক্ষে ভোট দেবে।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) বিকেলে ভোলা সদরের ভেলুমিয়া ইউনিয়নের জৈনপুর হুজুরের মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী পথসভায় ভোলা-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী বাণিজ্যমন্ত্রী এসব কথা বলেন।  

তিনি বলেন, বিগত সময়ে এখানে অনেকে মন্ত্রী, এমপি ছিলেন।

কিন্তু কেউ নদী ভাঙনরোধে কাজ করেনি, আমরাই নদী ভাঙনরোধ করেছি, মানুষের ভাগ্যের পরিবর্তন করেছি। এখন প্রতিটি মানুষের ঘরে ঘরে বিদ্যুৎ রয়েছে। আগামী তিন বছরের মধ্যে ভোলা-বরিশাল ব্রিজ নির্মাণ হবে। তখন মানুষ সহজেই ভোলা থেকে ঢাকা যেতে পারবে।


ভেলুমিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভপতি সালাম মাস্টারের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাইনুল হোসেন বিপ্লব।  

এ সময় উপস্থিত ছিলেন- সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অধ্যক্ষ শাফিয়া খাতুন, চেম্বার পরিচালক শফিকুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa